Merlin Group: অ্যাক্রোপলিস মল পথ শিশুদের আনন্দ দিতে শুরু করল  বড়দিনের ‘বেকারি উৎসব’

পথ শিশুরা একটি পথ নাটক  করেছে যাতে একটি সামাজিক বার্তা ছড়িয়ে দেওয়া হয়

ডিসেম্বরের সূর্যালোক, অসাধারণ সজ্জা এবং বেকারি উত্‍সব থেকে ভেসে আসা সদ্য বেকড কেকের সুবাস। অ্যাক্রোপলিস মলে সান্তা ক্লজ এবং ক্রিসমাসকে স্বাগত জানানোর জন্য নিখুঁত প্রেক্ষাপট তৈরি।সম্প্রতি প্রকাশিত “এনক্যান্টো” দ্য ডিজনি অ্যানিমেটেড মিউজিক্যাল ফ্লিক দ্য মাদিগাল এবং তাদের ম্যাজিক হাউসের থিম দিয়ে মলটি জমকালো ক্রিসমাস সজ্জায় সজ্জিত। এটি অ্যাক্রোপলিস মলকে শিশুদের মনোমুগ্ধকর সাজসজ্জায় ভ্রমণের আয়োজন করার এবং তাদের কাছে ক্রিসমাস গুডিজ উপহার দেওয়ার একটি নিখুঁত কারণ দিয়েছে। রঙিন প্রজাপতি এবং ম্যাকাও এবং জাদুকরী মাদিগাল হাউসের পটভূমিতে শিশুরা একটি পথ নাটক পরিবেশন করে। দেওয়ার আনন্দে নাটকটি একটি সামাজিক বার্তা বহন করে। দুই তরুণদের যথা xx এবং xx রাস্তায় খেলা পরিচালিত Pathchala কম সুবিধাপ্রাপ্ত কিডস প্রশিক্ষণ দিয়েছিলেন। শিশুরা রাসবিহারী অ্যাভিনিউতে তাদের প্রথম নাটকটি পারফর্ম করেছিল এবং এটি অ্যাক্রোপলিস মলে এই ধরনের দ্বিতীয় নাটক।

এই অনুষ্ঠানে  কে বিজয়ন, জিএম, অ্যাক্রোপলিস বলেন, “উৎসবের মরসুম সবসময় আমাদের জীবনে আনন্দ নিয়ে আসে কারণ আমরা কেনাকাটার স্পন্দন এবং তাজা বেকড কেক নিয়ে থাকি। আমরা আনন্দের বড়দিন উদযাপন করার জন্য এই উপলক্ষটিকে বেছে নিয়েছি এবং পথচলার ছোট বাচ্চাদের সাথে বিনীতভাবে আমাদের আনন্দ ভাগ করে নিয়েছি। তাদের নাটকে অভিনয় করতে দেখে আনন্দ লাগছে। অ্যাক্রোপলিস মলে আমরা শিশুদের এবং তাদের পরিবারকে তাদের ক্রিসমাস এবং নতুন বছর উপভোগ করার জন্য অফার করছি যা শীঘ্রই মুক্তি পেতে চলেছে অ্যানিমেটেড মুভি “এনক্যান্টো” এর থিমের উপর জাদুকরী সাজসজ্জার সাথে। আমাদের ব্র্যান্ডগুলি তাদের শীতকালীন পণ্যসামগ্রীতে সপস দিচ্ছে। শক্তি সংরক্ষণের জন্য ব্রিটিশ হাই কমিশনারের কাছ থেকে এনকন 2021 পুরস্কার পাওয়ায় আমাদের আনন্দ দ্বিগুণ হয়ে গেছে। আমরা আমাদের মূল্যবান অতিথিদের শুভ বড়দিন এবং নতুন বছরের শুভেচ্ছা জানাই।”

‘পথচলা ‘ হল কালীঘাটের একটি অলাভজনক সংস্থা এবং এরা দরিদ্র পথ শিশুদের জন্য কাজ করে। পথচালার শিশুরা “দ্য ফ্লেভারস অফ বেকারি”-এ বেক করা তাজা বেকড কেক এবং মিষ্টি উপভোগ করেছে, ভোজনরসিকদের মিষ্টি দাঁত মেটাতে অ্যাক্রোপলিস মলে আয়োজিত বেকারি উত্সব। তাজা বেকড কেক, মাফিন, কাপকেক এবং আরও অনেক কিছুর লোভনীয় সুগন্ধ ভোজনরসিক এবং কলকাতার লোকেদের তাদের প্রিয় ডেজার্টের সাথে অফুরন্ত বৈচিত্র্যের সাথে তাদের তালু ব্যবহার করার জন্য আমন্ত্রণ জানাচ্ছে। 22শে ডিসেম্বর থেকে 26শে ডিসেম্বর দুপুর 12টা থেকে রাত 10টা পর্যন্ত বেকারি ফেস্টিভ্যাল “ফ্লেভারস অফ বেকারি” চলবে।

শহরের জনপ্রিয় হোটেল, বেকারি, ডেজার্ট পার্লার এবং হোম বেকারের সবচেয়ে উত্সাহী বাবুর্চিরা জমকালো বিস্তৃতি মন্থন করছে এবং সবকিছুই উৎসবের চেতনার সাথে সামঞ্জস্যপূর্ণ! দ্য ললিত গ্রেট ইস্টার্ন কলকাতা, হলিডে ইনের মতো জনপ্রিয় ব্র্যান্ডগুলি ডিজাইন মাই কেক, বিম্বির মতো অন্যান্য ব্র্যান্ডগুলির সাথে বেকারি উত্সবে অংশ নিচ্ছে৷ Mambo’s, Khadure, Bread House, Crave, Eagle Bites Pizza, Crazy 4 Cakes, Moni’s Bakery, La felicita, Mamo’s, Kocoa Mania, Cakes Shakes, Cakelicious এবং Mithis Paradise.

ললিত গ্রেট ইস্টার্ন তাদের বিশেষ ডেজার্ট খাবার যেমন অরেঞ্জ মার্মালেড কাপকেক, বেসার ল্যাকারলি কুকিজ, ভ্যানিলা কিম্পফেল কুকিজ, ব্যানানা ওট মিল কুকিজ ইত্যাদি বিক্রি করছে, হলিডে ইন তাদের বিশেষ ডান্ডি কেক, স্টোলেন ব্রেড, ক্রিসমাস কুকিজ, ক্রিসমাস পুডিং ইত্যাদি প্রদর্শন করে।

ডিজাইন মাই কেক তাদের ডিমবিহীন ফ্রুট কেক, নোলেন গুর কেক, চকলেট ইভেশন ইত্যাদি দিয়ে খাবারীদের আমন্ত্রণ জানাচ্ছে, বিম্বি বিক্রি করবে চকলেট কুকি উইথ আখরোটের চকলেটের টুকরো, কিসমিস সহ ট্যাঙ্গি লেমন কুকি, ম্যাম্বো বিক্রি করবে ওরিও কাপকেক, ব্লুবেরি টার্ট ইত্যাদি ., খাদুরে তাদের জার কেক, ফাজ ব্রাউনি ইত্যাদি দিয়েও দৃষ্টি আকর্ষণ করছে, ব্রেড হাউস তাদের তাজা বেকড বাটার গার্লিক লোফ, চকলেট গানচে বান ইত্যাদি উপস্থাপন করছে, ক্রেভ উপস্থাপন করছে এসপ্রেসো মাউস, রকি রোড বার, ঈগল বাইটস পিজা বিক্রি করবে কান্ট্রি স্টাইল পিৎজা, চিকেন ডিলাইট পিজা ইত্যাদি, ক্রেজি 4 কেক ললিপপ রেনডিয়ার ক্রিসমাস, চকলেট ডোনাটস ইত্যাদি অফার করছে, মনির বেকারি কফি মাস্কারপোন কাপকেক, বাটার স্পঞ্জ কেক ইত্যাদি বেক করছে, লা ফেলিসিটা তাদের মুডকেক পাগলামি প্রদর্শন করছে, বাটারসকোস্টাম কারসিটা। ইত্যাদি, Mamo’s বিক্রি করবে কাজু কুকি, রেড ভেলভেট কুকি, হস্তনির্মিত চকলেট ইত্যাদি, কোকো ম্যানিয়া বিক্রি করবে প্যানেটোন মাফিন, স্কটিশ ফ্রুট লোফ, কেক শেক তাদের জেমি ডজার, ব্লুবেরি চিজকেক ইত্যাদি উপস্থাপন করে, কেকেলিসিয়াস তাদের সুস্বাদু ম্যাকারন, ভল আউ ভেন্ট ইত্যাদি অফার করছে, মিথিস প্যারাডাইস ট্রুটিফ্রুটি কেক, কেকসিকল ইত্যাদি বিক্রি করবে।

অ্যাক্রোপলিস মল সম্পর্কে:

সবচেয়ে শক্তি সাশ্রয়ী মল হিসাবে স্বীকৃত, অ্যাক্রোপলিস মল হল কলকাতার অত্যাধুনিক মলগুলির মধ্যে একটি যেখানে পোশাক, ইলেকট্রনিক্স, ভোগ্যপণ্য, ইলেকট্রনিক গেজেট, গহনা, লাগেজ, প্রসাধনীতে 62টিরও বেশি বিখ্যাত ব্র্যান্ড রয়েছে। , মুদি জিনিসপত্র, খাদ্য আইটেম, সেলুন এবং সৌন্দর্য যত্ন পণ্য. শপিং মল হল সঠিক খুচরো মিক্স বিভিন্ন ধরণের খুচরা অঞ্চলের সাথে স্তরযুক্ত। চার স্ক্রিন মাল্টিপ্লেক্স, প্রশস্ত ফুড কোর্ট, ফাইন ডাইনিং রেস্তোরাঁ, পরিবার এবং শিশুদের বিনোদন জোন সহ মলটি পরিবারের জন্য দোকান এবং খাবার উপভোগ করার জন্য একটি উপযুক্ত গন্তব্য।

ভারতের শীর্ষস্থানীয় রিয়েল এস্টেট গোষ্ঠী মার্লিন গ্রুপ দ্বারা বিকাশিত, অ্যাক্রোপলিস মলটি 25শে সেপ্টেম্বর, 2015 তারিখে উদ্বোধন করা হয়েছিল। এটি একটি আইকনিক স্থাপত্যের মাস্টারপিস যা একটি কাঁচের সম্মুখভাগে আচ্ছাদিত একটি মার্জিত উচ্চতা যা 4.50 লক্ষ বর্গফুট বিস্তৃত এলাকায় পাঁচ স্তরের পার্কিং সুবিধা সহ বিস্তৃত। মলটিতে প্রতি সপ্তাহে প্রায় 1.20 লাখের বেশি দর্শক আসেন।

এটি শুরু থেকে এটি একটি ক্লাচ অফ লরেল দিয়ে ভূষিত হয়েছে যা এর গুণমান এবং পরিষেবার সাক্ষ্য বহন করে। মলটিকে ব্রিটিশ হাই কমিশনারের কাছ থেকে শক্তি সংরক্ষণের জন্য এনকন 2021-এর সাথে ভূষিত করা হয়েছে৷ অন্যান্য পুরস্কারগুলির মধ্যে রয়েছে ” ইমেজ দ্বারা 2018 সালের সবচেয়ে প্রশংসিত শপিং সেন্টার (পূর্ব)”, “2018-19 সালের সেরা খুচরা প্রকল্প ছবি”, “আইজিবিসি দ্বারা প্রত্যয়িত গ্রিন বিল্ডিং”, এনকন দ্বারা 4-স্টার এনার্জি কনজারভেশন অ্যাওয়ার্ড 2020″। মলটি সিএনবিসি আওয়াজ রিয়েল এস্টেট অ্যাওয়ার্ডস-ইস্ট জোন, 2019 দ্বারা পূর্ব অঞ্চলের সেরা খুচরা প্রকল্প হিসাবে স্বীকৃত। অ্যাক্রোপলিস মল হল কলকাতার প্রথম মল যেটি ভারতীয় স্থপতির উপদেষ্টার প্রতি প্রতিশ্রুতির সাথে সাথে রেসকিউ ইকুইপমেন্ট সহ একটি অত্যাধুনিক ফায়ারফাইটিং কিয়স্ক স্থাপন করেছে৷ শ্রী জগমোহন, , আইপিএস, মহাপরিচালক, পশ্চিমবঙ্গ ফায়ার অ্যান্ড ইমার্জেন্সি সার্ভিসেস, পশ্চিমবঙ্গ সরকার, মার্লিন গ্রুপের চেয়ারম্যান শ্রী সুশীল মোহতার উপস্থিতিতে এই সুবিধাটি উদ্বোধন করেন। কিয়স্কটি পার্শ্ববর্তী এলাকায়ও পরিবেশন করবে।

এই মলটি গত পাঁচ বছরে বেশ কিছু আকর্ষণীয় ইভেন্ট, ফ্যাশন শো, সাংস্কৃতিক উৎসব এবং জনপ্রিয় চলচ্চিত্র লঞ্চ করেছে। অ্যাক্রোপলিস মল সঠিক আত্মার সাথে গণনা করার জন্য সবচেয়ে জনপ্রিয় গন্তব্য মলগুলির মধ্যে একটি হয়ে উঠেছে।

মলটি একজন দায়িত্বশীল কর্পোরেট নাগরিক হিসেবেও কমিউনিটিতে অবদান রেখেছে। এটি রুবি হাসপাতালের আশেপাশে বসবাসকারী গরীব শিশু এবং বৃদ্ধদের জন্য পুরানো কাপড় সংগ্রহ করার একটি উদ্যোগ নিয়েছে এবং তাদের জন্য কলকাতা সোসাইটি ফর কালচারাল

হেরিটেজকে পোশাক উপহার দিয়েছে। মলটি অর্থনৈতিকভাবে পিছিয়ে পড়া অংশের প্রতিনিধিত্বকারী স্বনির্ভর গোষ্ঠীর নারীদের হাতে তৈরি পরিবেশ বান্ধব রাখি প্রদর্শন ও বিক্রি করার জন্য জায়গা দিয়েছে।

Previous articleগৌরমোহন শচীন মণ্ডল মহাবিদ্যালয়ে বিশেষ সম্বর্ধনা ও সচেতনতা অনুষ্ঠান
Next articleBreakfast news: ব্রেকফাস্ট নিউজ