Corona Situation: করোনার কোপে রিজিওনাল ইনস্টিটিউট অব অপথালমোলজি, আক্রান্ত ১০ জন চিকিৎসক

উদ্বেগ বাড়িয়ে লাফিয়ে বাড়ছে দেশের করোনা আক্রান্তের সংখ্যা। কার্যত তৃতীয় ঢেউ আছড়ে পড়েছে গোটা দেশে। এরইমধ্যে শহরের একাধিক হাসপাতালে আক্রান্ত হচ্ছেন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা। এবার রিজিওনাল ইনস্টিটিউট অব অপথালমোলজি-তে একসঙ্গে করোনা আক্রান্ত হলেন ১০ জন চিকিৎসক। এতেই কপালে ভাঁজ পড়েছে স্বাস্থ্য কর্তাদের।

আরও পড়ুন:Covid-19: উৎসব পালনের মাশুল, দেশে একদিনে করোনা আক্রান্ত ৩৩ হাজার পার

কলকাতার  রিজিওনাল ইনস্টিটিউট অব অপথালমোলজিতে প্রতিনিয়ত চোখের নানারকম সমস্যা নিয়ে আসেন প্রচুর মানুষ। অস্ত্রোপচারের পাশাপাশি চোখের সমস্ত রকমের চিকিৎসা হয়। কিন্তু সেই প্রতিষ্ঠানে একসঙ্গে ১০ জন চিকিৎসক করনা আক্রান্ত হুয়ায় উদ্বেগ তৈরি হয়েছে। জানা গেছে আরও ১০ জন চিকিৎসকের করোনার উপসর্গ রয়েছে। তাঁদের করোনার রিপোর্ট এখনও মেলেনি। মনে করা হচ্ছে এভাবে চিকিৎসকরা করোনা আক্রান্ত হয়ে পড়লে ওই প্রতিষ্ঠানে অস্ত্রোপচার বন্ধ করা হতে পারে।

সম্প্রতি লাগামছাড়াভাবে বাড়ছে করোনা সংক্রমণ। সম্প্রতি লাগামছাড়াভাবে বাড়ছে করোনা সংক্রমণ। ওমিক্রনের চোখরাঙানির মধ্যেই বাড়ছিল করোনায় আক্রান্তের সংখ্যাও। ক্রিসমাস এবং বর্ষবরণের পর তা আরও লাগামছাড়াভাবে বৃদ্ধি পেয়েছে। এরইমধ্যে কলকাতায় আর আহমেদ ডেন্টাল কলেজ এবং তারপর চিত্তরঞ্জন শিশু সেবা সদনের চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীরা করোনায় আক্রান্ত হন। এবার রিজিওনাল ইনস্টিটিউট অব অপথালমোলজিতেও আক্রান্ত হয়েছেন একসঙ্গে ১০ জন চিকিৎসক।

Previous articleHemant Biswa Sharma: নতুন বছরের শুরুতেই হিমন্ত-দেবরাজ বৈঠক, কিসের ইঙ্গিত?
Next articleলখিমপুর হিংসা মামলার চার্জশিট পেশ: মূল অভিযুক্ত কেন্দ্রীয় মন্ত্রীর পুত্র আশিস মিশ্র