Dev-Rukmini: আশঙ্কাই সত্যি! করোনা আক্রান্ত দেব, ফের পজিটিভ রুক্মিণী, আক্রান্ত মিমিও

এবার করোনাতে আক্রান্ত হলেন দেব। রুক্মিণী মৈত্রও। রিপোর্ট পজিটিভ পাওয়ার পর দু’জনেই সোশ্যাল মিডিয়াতে কোভিড আক্রান্ত হওয়ার খবর জানান। করোনা আক্রান্ত হওয়ার খবর জানান সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তীও

সকালে খবর ছড়ায় করোনা আক্রান্ত হয়েছেন সাংসদ অভিনেতা দীপক অধিকারী ওরফে দেব (Dev)। দ্বিতীয়বার করোনা আক্রান্ত হয়েছেন অভিনেত্রী রুক্মিণী মৈত্রও (Rukmini Maitra)। সোশ্যাল মিডিয়া দেব জানান, তাঁর RTPCR টেস্ট করতে দেওয়া হয়েছে, ঠিকই কিন্তু রিপোর্ট আসেনি। রাত সাড়ে আটটার পরে নিজেই টুইট করে দেব জানান, তিনি করোনা আক্রান্ত। টুইট করেন রুক্মিণী মৈত্রও। তিনি জানান, তাঁর কোভিড (Covid) পজেটিভ। এর আগেও একবার করোনা আক্রান্ত হয়েছিলেন দেবের বান্ধবী। করোনা আক্রান্ত হয়েছেন আর এক সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তীও (Mimi Chakraborty)।

রাত সাড়ে আটটা নাগাদ দেব টুইট (Tweet) করেন, করোনা আক্রান্ত তিনি। লেখেন, “সবাইকে ধন্যবাদ। রেজাল্ট পেয়েছি। আমি পজিটিভ। কিন্তু আমার কোনও উপসর্গ নেই। আমি বাড়িতেই নিভৃতবাসে রয়েছি।”

প্রায় একই সময়ে টুইট করে রুক্মিণীও। জানান, কোভিড পজিটিভ তিনি। এই নিয়ে দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হন রুক্মিনী। নিজের টুইটার হ্যান্ডেলে অভিনেত্রী লেখেন, “সবাইকে জানাচ্ছি আমি কোভিড পজিটিভ। আপাতত হোম আইসোলেশনে আছি। পারিবারিক চিকিৎসকের পরামর্শ মতো চলছি। সময় আমাদের পরীক্ষা নিচ্ছে। এই সময় শক্ত থাকা উচিত। সবাই মাস্ক পরুন। আশা করি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠব।
ধন্যবাদ।”

টলিউডে কোভিড আক্রান্তের তালিকা বেশ লম্বা। আক্রান্ত হয়েছেন মিমি চক্রবর্তী। নিজের টুইটার হ্যান্ডেলে এ খবর জানান তিনি। আক্রান্ত রুদ্রনীল ঘোষ, পরমব্রত চট্টোপাধ্যায়, রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, পার্নো মিত্ররা।

আরও পড়ুন- নবান্নের নির্দেশে করোনা আক্রান্তদের বাড়িতে খাবার পৌঁছে দিলেন খোদ পুলিশ সুপার

 

Previous articleনবান্নের নির্দেশে করোনা আক্রান্তদের বাড়িতে খাবার পৌঁছে দিলেন খোদ পুলিশ সুপার
Next articleIndia Team: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় দিনের শেষে চাপে ভারত, প্রোটিয়াদের জয়ের জন‍্য দরকার ১২২ রান