Cooch Behar Trophy: করোনার কারণে এবার বাতিল কোচবিহার ট্রফি, টুইট করে জানাল বিসিসিআই

করোনার কারণে আগেই রঞ্জি ট্রফি, সিকে নাইডু ট্রফি, মেয়েদের সিনিয়র টি-২০ টুর্নামেন্ট বাতিল ঘোষণা করেছিল ভারতীয় ক্রিকেট বোর্ড।

রঞ্জি ট্রফির ( Ranji Trophy) পর এবার করোনার (Corona) কারণে স্থগিত হয়ে গেল কোচবিহার ট্রফি (Cooch Behar Trophy)। সোমবার টুইট করে এমনটাই জানাল বিসিসিআই। মঙ্গলবার থেকে পুনেতে শুরু হওয়ার কথা ছিল এই অনুর্ধ্ব ১৯ সর্বভারতীয় ক্রিকেট টুর্নামেন্টের নকআউট পর্ব।

এদিন বিসিসিআই সচিব জয় শাহ এক বিবৃতিতে বলেন,”সংক্রমণের হার যে ভাবে বাড়ছে, কোচবিহার ট্রফি বন্ধ রাখা ছাড়া আর কোনও রাস্তা নেই। ২০টা মাঠে গ্রুপ লিগের ৯৩টা ম্যাচ সাফল্যের সঙ্গে আয়োজন করা গিয়েছে। পুনেতে মঙ্গলবার থেকে নকআউট পর্যায় শুরু হওয়ার কথা। কিন্তু করোনা ঢুকে পড়েছে কোচবিহার ট্রফিতে। যে কারণে আমরা বাধ্য হচ্ছি টুর্নামেন্ট বাতিল করতে। পরিস্থিত নিয়ন্ত্রণে এলে আবার টুর্নামেন্ট শুরু হবে।”

সূত্রের খবর বাংলা-সহ বেশ কিছু দলের ক্রিকেটার-সহ সাপোর্টস্টাফ করোনায় আক্রান্ত হয়েছেন। তাই পুরো টুর্নামেন্টই স্থগিত রাখার সিদ্ধান্ত নিল বিসিসিআই (BCCI)। কোয়ার্টার ফাইনালে বাংলার খেলা ছিল হরিয়ানার সঙ্গে।

করোনার কারণে আগেই রঞ্জি ট্রফি, সিকে নাইডু ট্রফি, মেয়েদের সিনিয়র টি-২০ টুর্নামেন্ট বাতিল ঘোষণা করেছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। আর এবার করোনার কারণে বাতিল হল কোচবিহার ট্রফি।

আরও পড়ুন:Novak Djokovic: বিরাট স্বস্তি জোকোভিচের, অস্ট্রেলিয়ান ওপেনে খেলতে বাধা নেই জোকারের

Previous articleCovid Update: ঊর্ধ্বমুখী দেশের দৈনিক করোনা সংক্রমণের গ্রাফ, উদ্বেগ বাড়াচ্ছে ওমিক্রন
Next articleপ্রাথমিক টেট ২০২১-এর ফল ঘোষণা করল প্রাথমিক শিক্ষা পর্ষদ, উত্তীর্ণ ৯৮৯৬ জন