TMC Goa: ক্ষমতায় এলে ২৫০ দিনের মধ্যে গৃহহীনদের ঘর, গোয়ায় বিরাট ঘোষণা তৃণমূলের

গোয়ায় তৃণমূল কংগ্রেসের সরকার গঠিত হলে ২৫০ দিনের মধ্যে রাজ্যের গৃহহীন দরিদ্র মানুষদের জন্য নিজস্ব বাড়ি তৈরি করে দেওয়া হবে। একই সঙ্গে দেওয়া হবে বাস্তুজমির নিজস্ব অধিকারও। প্রথম পর্যায়ে এরকম পঞ্চাশ হাজার গৃহহীন মানুষকে মাথার ওপর ছাদ দেবে তৃণমূল কংগ্রেস সরকার। বিধানসভা নির্বাচনে গোয়াবাসীর জন্য প্রতিশ্রুতি তৃণমূল কংগ্রেসের। মঙ্গলবার গোয়ার ডোনাপাওলা ইন্টারন্যাশনাল সেন্টারে সাংবাদিক বৈঠক করে ঘোষণা করেন গোয়া তৃণমূল কংগ্রেস নেতৃত্ব।

১৪ ফেব্রুয়ারি গোয়া বিধানসভা নির্বাচন। ৪০ বিধানসভা কেন্দ্রবিশিষ্ট এই রাজ্যে এখন টানটান রাজনৈতিক উত্তেজনা। জোট গঠনের প্রক্রিয়া চূড়ান্ত হওয়ার পর দ্রুত নির্বাচনী ইস্তেহার প্রকাশ করতে চায় তৃণমূল। এরপর প্রার্থী তালিকা ঘোষণার পালা। তার আগে এদিনের নির্বাচনী প্রতিশ্রুতি গোয়ার দরিদ্র ও গৃহহীন মানুষের জন্য বড় ভরসা। প্রাথমিকভাবে ঠিক হয়েছে, ১৯৭৬ সালের আগে থেকে যাঁরা গোয়ায় বসবাস করছেন তাঁদের এক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

এর আগে মহিলাদের জন্য গৃহলক্ষ্মী কার্ড ও যুব সম্প্রদায়ের জন্য যুবশক্তি কার্ড এর ঘোষণা করেছে তৃণমূল কংগ্রেস। দুটি ঘোষণাতেই ব্যাপক সাড়া পাওয়া গিয়েছে। জনসংযোগের মাধ্যমে এই কর্মসূচিগুলি ব্যাখ্যা করছেন দলের নেতা-কর্মীরা। মঙ্গলবার গোয়ার টিম তৃণমূল কংগ্রেস সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্যে ভোট পরবর্তী পরিকল্পনার কথা তুলে ধরেন। ছিলেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সহ সভাপতি ও সাংসদ লুইজিনহো ফালেরিও, সাংসদ ও গোয়ায় দলের ইনচার্জ মহুয়া মৈত্র, সাংসদ ও গোয়ার কো-ইনচার্জ সুস্মিতা দেব, সৌরভ চক্রবর্তী, কিরণ কান্ডোলকার, চার্চিল আলেমাও সহ স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতৃত্ব।

আরও পড়ুন- করোনা মোকাবিলায় মডেল ডায়মন্ড হারবার, এবার সাংসদ অভিষেকের প্রশংসায় মুকুল

Previous articleকরোনা মোকাবিলায় মডেল ডায়মন্ড হারবার, এবার সাংসদ অভিষেকের প্রশংসায় মুকুল