পুরভোটে তৃণমূলের প্রতিশ্রুতি ‘চন্দননগরের ১০ দিগন্ত

গত এক দশক ধরে চন্দননগরের নাগরিকরা যেভাবে তৃণমূল কংগ্রেসের পাশে দাঁড়িয়েছেন তাতে আমরা অভিভূত। আসন্ন চন্দননগর পৌরনিগমের নির্বাচনের প্রাক্কালে শুক্রবার দলীয় ইস্তেহার প্রকাশ করতে গিয়ে রাজ্যের মন্ত্রী এবং চন্দননগরের বিধায়ক ইন্দ্রনীল সেন এই মন্তব্য করেন।
তিনি জানান, এবারেও চন্দননগরবাসী কর্পোরেশনের নির্বাচনে আমাদের আশীর্বাদ করবেন বলে আশা করছি। আমরা চন্দননগরবাসীকে প্রতিশ্রুতি দিচ্ছি ক্ষমতায় এলে বিগত ১০ বছরে যে উন্নয়নমূলক কাজগুলো করেছি, সেগুলিকে যেমন এগিয়ে নিয়ে যাব তার সঙ্গে সঙ্গে যে কাজগুলি কিছুটা হলেও বাকি আছে সেগুলোকেও আমরা সম্পন্ন করব।

আরও পড়ুন- Train Accident: ইঞ্জিনে ত্রুটি থাকার কারণেই কী ট্রেন দুর্ঘটনা? তদন্তে রেল আধিকারিকরা
মন্ত্রী বলেন, চন্দননগরের জল জমার একটা সমস্যা মেটাতে বিগত ১০ বছরে তা আমরা যথেষ্ট উন্নতি করেছি। তবে যেভাবে ব্যাপকহারে বৃষ্টি হচ্ছে তাতে শুধু এটা চন্দননগরের সমস্যা নয়, সমস্যা সর্বত্র।যাতে এই সমস্যা দূর হয় এই ব্যাপারটা আমরা লক্ষ্য রাখব। এর সঙ্গে সঙ্গে চন্দননগরের যে সমস্ত ড্রেন গুলি আছে, কিছুকিছু জায়গায় বর্জ্য পদার্থ পড়ছে সেগুলিকে বৈজ্ঞানিক উপায়ে পরিষ্কার করব। চন্দননগরের অধিকাংশ রাস্তাঘাট যথেষ্ট উন্নত তা সত্ত্বেও আমরা প্রতিশ্রুতি দিচ্ছি যেটুকু ভাঙাচোরা রাস্তা আছে সেগুলো কেউ আমরা সারিয়ে তুলব।
চন্দননগরের সৌন্দর্যায়নে আমরা প্রতি ৩০ মিটার অন্তর পর্যাপ্ত আলোর বন্দোবস্ত করব এবং প্রতিটি নাগরিকের বাড়িতে পরিশুদ্ধ পানীয় জল পৌঁছে দেব। ইন্দ্রনীল সেন বলেন, আমাদের যে ৩৩ জন প্রার্থী এবারের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাদের সকলকে যাতে এখানকার মানুষ আশীর্বাদ করেন সেই আবেদন করছি। আজকে চন্দননগরের মা সারদা ভবনে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি সভাপতি বিধায়ক স্নেহাশিস চক্রবর্তী সহ এবারের নির্বাচনে তৃণমূলের প্রার্থী উপস্থিত ছিলেন।

চন্দননগরে মানুষের জন্য তৃণমূলের ইস্তেহার এক নজরে

*নিকাশি ও নর্দমা ব্যাবস্থা
*সড়ক পরিকাঠামো
*নির্মল চন্দননগর
*নশরিক বান্ধব চন্দননগর
*শিক্ষা
*স্বাস্থ্য
*সমাজ কল্যাণ
*প্রশাসনিক প্রক্রিয়া
*সংস্কৃতি ও পর্যটন

Previous articleশেষ মুহূর্তের প্রস্তুতি খতিয়ে দেখতে সোমে গোয়া সফরে অভিষেক