Bcci: বোর্ডের এই প্রস্তাব প্রত্যাখ্যান করেন কোহলি

সূচি অনুসারে আগামী ফেব্রুয়ারিতে বিরাটের শততম টেস্ট খেলার কথা। শ্রীলঙ্কার বিরুদ্ধে ২৫ ফেব্রুয়ারি বেঙ্গালুরুতে নামবে টিম ইন্ডিয়া।

ফেব্রুয়ারি মাসে শ্রীলঙ্কার (Srilanka) বিরুদ্ধে দুটি টেস্ট ম‍্যাচের সিরিজ খেলতে নামবে ভারতীয় দল( India Team) । সূত্রের খবর সেই টেস্ট সিরিজের প্রথম ম‍্যাচে বিরাট কোহলিকে (virat Kohli)নেতৃত্ব দেওয়ার কথা বলে ছিল ভারতীয় ক্রিকেট বোর্ড( BCCI)। আর সেই প্রস্তাব নাকচ করে দেন কোহলি। সূচি অনুসারে আগামী ফেব্রুয়ারিতে বিরাটের শততম টেস্ট খেলার কথা। শ্রীলঙ্কার বিরুদ্ধে ২৫ ফেব্রুয়ারি বেঙ্গালুরুতে নামবে টিম ইন্ডিয়া। কেরিয়ারের এমন মাইলস্টোন ম্যাচে যাতে কোহলি দলকে নেতৃত্ব দেন, এমনটাই আবেদন করা হয় বিসিসিআইয়ের তরফ থেকে।

এদিন নাম প্রকাশে অনিচ্ছুক এক বোর্ড কর্তা জানিয়েছেন,”বিসিসিআইয়ের একজন সিনিয়র  কর্তা নাকি কোহলিকে অধিনায়ক হিসাবে বিদায়ী ম্যাচ এবং বেঙ্গালুরুতে একটি উৎসবের প্রস্তাব দিয়েছিলেন। তবে সেই বোর্ড কর্তা প্রস্তাব প্রত্যাখ্যান করেন কোহলি।”

সব ঠিক থাকলে আগামী ফেব্রুয়ারি মাসে শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট খেলতে নামবে ভারতীয় দল। বেঙ্গালুরুতে হওয়ার কথা সেই টেস্ট। সেখানেই কোহলিকে অধিনায়ক হিসেবে শেষ টেস্ট খেলার সুযোগ করে দিতে চেয়েছিল বোর্ড। কিন্তু সেই প্রস্তাব সঙ্গে সঙ্গে প্রত‍্যাখ‍্যান করেন কোহলি। গত শনিবার টেস্ট দলের অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ান বিরাট।

আরও পড়ুন:Kapil Dev: চিন্তামুক্ত ব‍্যাটিংয়ের জন‍্য টেস্টের নেতৃত্ব ছেড়েছেন কোহলি, বললেন কপিল দেব

Previous articleKapil Dev: চিন্তামুক্ত ব‍্যাটিংয়ের জন‍্য টেস্টের নেতৃত্ব ছেড়েছেন কোহলি, বললেন কপিল দেব
Next articleডায়মন্ড হারবারে পজিটিভিটি রেট ৩ শতাংশের নিচে, ফেসবুকে উচ্ছ্বসিত অভিষেক