Priyanka Chopra: মধ্যরাতে খুশির খবর শোনালেন প্রিয়াঙ্কা- নিক

খুশির খবর শোনালেন নিক জোনাস, প্রিয়ঙ্কা চোপড়া। মধ্যরাতে নিজের ইনস্টাগ্রামে মা হওয়ার খুশির খবর ভাগ করে নিলেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কা জানিয়েছেন, সারোগেসির মাধ্যমে সন্তান এল প্রিয়াঙ্কা এবং নিকের কোলে। সবার আশীর্বাদ প্রার্থনা করেছেন এই তারকা দম্পতি। একই সঙ্গে অনুরোধ করেন আপাতত তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে যেন অযথা কৌতূহল না দেখানো হয়। সুস্থ, সুন্দর সন্তান আসুক তাঁদের দাম্পত্যে।

আরও পড়ুন:‘বন্ধু’ রাজ চক্রবর্তীর হাত ধরে অভিনয় জগতে কামব্যাক করছেন বাবুল !

সম্প্রতি প্রিয়ঙ্কার নামের পাশ থেকে জোনাস পদবি সরতেই গুঞ্জন উঠেছিল এবার কি ছেদ পড়তে চলেছে সম্পর্কে। কিন্তু সেসব দূরে সরিয়ে রেখে খুশির খবর দিলেন প্রিয়াঙ্কা ও নিক।

নিকের থেকে অনেকটাই বয়সের তফাত অভিনেত্রী প্রিয়াঙ্কার। তাই প্রণয় থেকে পরিণয়, প্রতি ক্ষেত্রেই ছিল সমালোচনার ঝড় উঠেছিল সব মহলেই। তাঁদের বিয়ে কতদিন টিকবে সে নিয়েও সংশয় ছিল। কিন্তু কোনওদিনও সেসব পাত্তা দেননি তাঁরা। গত বছরই তাঁদের তৃতীয় বিবাহবার্ষিকী উদযাপিত হয়। এরপরই গতকাল মধ্যরাতে মা হওয়ার খবর শোনালেন প্রিয়াঙ্কা। সেইসঙ্গে আবারও এই যুগল প্রমাণ করলেন বয়স শুধুই একটা সংখ্যামাত্র। চাইলেই যেকোনও পরিস্থিতিতে ভালোবাসার মানুষটিকে আঁকড়ে ভালো থাকা যায়।

Previous articleBreakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস
Next articleWeather Forecast: ফের ঊর্ধ্বমুখী তাপমাত্রা, সকাল থেকেই শুরু বৃষ্টি