বিয়ের মণ্ডপে পাত্রীকে চড় পাত্রর, পাল্টা সপাটে দিলেন কনেও! তারপর?

বিয়েবাড়িতে অবাক কাণ্ড! নাচতে নাচতেই কনেকে সপাটে চড় মারলেন বর। পাল্টা চড় কনেরও। অপমানিত হয়ে সঙ্গে সঙ্গে বিয়ে ভেঙে দেন দু-পক্ষই। এমন ঘটনাই ঘটেছে তামিলনাড়ুর পানরুতিতে।

ঘটনার সূত্রপাত বিয়ের মণ্ডপেই। তামিলনাড়ুর পানরুতিতে একটি বিয়ের আসর বসেছিল। বিয়ের লগ্ন শুরু হলে কনের ডাক পড়তেই পরিবারের সদস্যদের সঙ্গে গানের তালে নাচতে নাচতে বিয়ের মণ্ডপে আসে কনে। এখানেই কিন্তু শেষ নয় অভিনবত্বের। বরং শুরু। বিয়ের কনের এমন নাচতে নাচতে প্রবেশের ঘটনাকে খুব একটা ভালোভাবে নেননি তাঁর হবু বর। জানান আপত্তিও। আর তাতেই বাধল গোল। দাম্পত্য জীবনের শুরুর প্রাক মুহূর্তেই শুরু হয়ে গেল ‘দাম্পত্য কলহ’। তর্কাতর্কি এমন স্তরে পৌঁছয় যে বিয়ের আসরেই কনেকে সজোরে চড় মেরে বসেন বরসাহেব।

অন্যদিকে থেমে থাকেননি কনেও। তিনিও এর জবাবে চড় কষিয়ে দেন বরের গালে। হঠাৎ ঘটে যাওয়া ঘটনায় হতবাক উপস্থিত সকলেই। নিস্তব্ধতা প্রথমে ভাঙলেন বরের বাবাই। জানিয়ে দিলেন, এমন মেয়েকে কোনওভাবেই ঘরের বউ করে নিয়ে যাওয়া যাবে না। কথা শেষ হতে না হতেই জবাব মিলল কনের বাবারও। ওই একই সুরে জানিয়ে দিলেন, এমন পাত্রকে জামাই হিসেবে মানতে তিনিও নারাজ। অতএব বন্ধ বিয়ে। বরপক্ষকে একপ্রকার ‘তাড়িয়ে’ই দিল কনেপক্ষ। এরপর পরিবারের মধ্যে আলোচনার করে তড়িঘড়ি খোঁজা শুরু হল নতুন বর। মিলেও গেল। দূর সম্পর্কে যদিও সে কনের আত্মীয় হয়, তবুও এ যাত্রায় তাকেই জামাই করার সিদ্ধান্ত নিল পরিবার। নির্দিষ্ট লগ্নেই সম্পন্ন হল বিয়েও।

আরও পড়ুন- Goa Election: গোয়ায় বিধানসভা নির্বাচনের দ্বিতীয় প্রার্থী তালিকা প্রকাশ তৃণমূলের

Previous articlePv Sindhu: সৈয়দ মোদি আন্তর্জাতিক ব্যাডমিন্টনের ফাইনালে পিভি সিন্ধু
Next articleপ্রেমিকাকে মৃত বলে ঘোষণা করতেই হাসপাতাল থেকে উধাও প্রেমিক