বাচ্চাদের খেলা থামাতে গুলি! পাল্টা বিজেপি মন্ত্রীর ছেলেকে বেদম মার ক্ষিপ্ত জনতার

বাগানে ক্রিকেট খেলছিল গ্রামের বাচ্চারা। আর তাদের চিৎকারে অতিষ্ঠ হয়ে সংযম হারালেন মন্ত্রীর ছেলে। মাঠ ফাঁকা করতে মুখে কথা নয় একেবারে বন্দুক চালিয়েই কথা বললেন তিনি। আর আতঙ্কের জেরে হওয়া হুড়োহুড়িতে পদপিষ্ট হয়ে এক শিশু-সহ আহত হন ছ’জন। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে বিহারের পশ্চিম চম্পারণ জেলায়। ওই মন্ত্রীর ছেলেকে আটক করে গ্রামবাসীরা বেদম মারধর করেছে বলেও খবর।

স্থানীয় সূত্রে খবর, বিহারের পশ্চিম চম্পারণ জেলার হরদিয়া গ্রামে বিজেপি নেতা তথা রাজ্যের পর্যটন মন্ত্রী নারায়ণ প্রসাদের একটি খামারবাড়িতে এই ঘটনাটি ঘটেছে। খামারবাড়িতে বাচ্চারা ক্রিকেট খেলছে এই খবর পেয়ে লোকজন নিয়ে সেখানে পৌঁছন মন্ত্রীর ছেলে বাবলু কুমার। বাচ্চাদের সেখানে খেলতে নিষেধ করে ভয় দেখিয়ে পিস্তল থেকে শূন্যে গুলি চালিয়ে দেন মন্ত্রীর ছেলে। গুলির শব্দেই হুড়োহুড়ি শুরু হয়। পদপিষ্ট হয়ে এক শিশু সহ মোট ৬ জন আহত হয়। খবর পেয়ে ছুটে আসেন স্থানীয়রা। অভিযোগ, এরপর বাবলুর আগ্নেয়াস্ত্র কেড়ে নিয়ে তাঁকে বেধড়ক মারধর করেন তাঁরা। মন্ত্রীর নাম লেখা নম্বরপ্লেট খুলে নিয়ে তাঁর গাড়িও ভাঙচুর করা হয়।

মন্ত্রীর ছেলের গুলি চালানোর ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একটি ভিডিয়োয় দেখা যায়, বাবলু কুমার মাঠে বাচ্চাদের তাড়া করছেন, তাঁর হাতে একটি রাইফেল ধরা। অপর একটি ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা গিয়েছে, গ্রামবাসীরা এক ব্যক্তিকে তাড়া করছেন। সামনেই দাঁড়িয়ে থাকা সরকারি গাড়ি দেখে তার উপরও চড়াও হয় গ্রামবাসীরা, ভেঙে দেওয়া হয় মন্ত্রীর নেমপ্লেট। এরপরই ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যান বিহারের পর্যটনমন্ত্রীর ছেলে।

এদিকে, সমস্ত অভিযোগ খারিজ করেছেন মন্ত্রী নারায়ণ প্রসাদ। পালটা তিনি দাবি করেছেন, তাঁর খামারবাড়িটি জবরদখল করার চেষ্টা করছিল একদম লোক। খবর পেয়ে তাদের রুখতে সেখানে যায় তাঁর ছেলে। কিন্তু তারউপর হামলা চালানো হয় এবং লাইসেন্স থাকা বন্দুকটিও কেড়ে নেয় হামলাকারীরা। মন্ত্রী নারায়ণ প্রসাদ বলেন, “সমস্ত অভিযোগ ভিত্তিহীন। এসব আমাকে বদনাম করার রাজনৈতিক ষড়যন্ত্র।”

আরও পড়ুন- পাঞ্জাবে ৬৫ আসনের লড়বে BJP, জোটসঙ্গী ক্যাপ্টেনকে ছাড়া হল মাত্র ৩৭ আসন

Previous articleপ্রকাশিত হল আইপিএলের নতুন দল লক্ষনৌর নাম, ‘লক্ষনৌ সুপার জায়ান্টস’ নামে খেলতে চলেছে তারা
Next articleBIG BREAKING: বিজেপিতে গৃহযুদ্ধ, জবাব দেওয়ার আগেই সাসপেন্ড রীতেশ-জয়প্রকাশ