ইছাপুরে তৃণমূল নেতা খুনে গ্রেফতার অর্জুন ঘনিষ্ঠ, BJP সাংসদকে ‘খুনি’ বলে তোপ জ্যোতিপ্রিয়র

ইছাপুরে(ichhapur) তৃণমূল নেতা খুনের ঘটনায় এক বিজেপি নেতাকে গ্রেফতার করল পুলিশ। ধৃতের নাম বিজয় মুখোপাধ্যায়। যিনি বিজেপি(BJP) সাংসদ অর্জুন সিংয়ের(Arjun Singh) ঘনিষ্ঠ হিসেবে পরিচিত। অর্জুন ঘনিষ্ঠ বিজয় গ্রেপ্তারের পর রাজ্যে রাজনৈতিক পারদ চড়তে শুরু করেছে। রবিবার গান্ধীজীর মৃত্যু বার্ষিকীতে রাজ্যপাল জগদীপ ধনকড়ের(Jagdeep Dhankar) মঞ্চ বয়কট করেন রাজ্যের বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক(Jyotipriya Mallick)। কারণ এই মঞ্চে উপস্থিত ছিলেন সাংসদ অর্জুন সিং। শুধু তাই নয়, বিজেপি সংসদকে ‘খুনি’ বলেও তোপ দাগেন তিনি।

উল্লেখ্য, শনিবার উত্তর ব্যারাকপুর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর শিপ্রা মজুমদারের স্বামী তথা তৃণমূল নেতা গোপাল মজুমদারকে লক্ষ্য করে প্রথমে গুলি চালায় দুষ্কৃতীরা। একটুর জন্য লক্ষভ্রষ্ট হয় গুলি। এরপর তার ওপর ধারাল অস্ত্র নিয়ে চড়াও হয় আততায়ীরা। ধারাল অস্ত্রের আঘাতে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় নোয়াপাড়া থানার পুলিশ। পৌঁছান ব্যারাকপুর কমিশনারেটের সিপি মনোজ ভার্মা। শুরু হয় তদন্ত। ঘটনার নেপথ্যে বিজেপির হাত রয়েছে বলে দাবি করে তৃণমূল। ঘটনা তদন্তে নেমে এদিন বিজয় মুখোপাধ্যায় নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের ঘনিষ্ঠ বলে জানা গিয়েছে।

আরও পড়ুন:Kalna :কেন হয়নি পুত্র সন্তান? স্ত্রী-র যৌনাঙ্গে রড ঢুকিয়ে শিরীষ কাগজ ঘষে দিল স্বামী

এদিন এই ঘটনা প্রসঙ্গে রাজ্যপাল জগদীপ ধনকড়ের মঞ্চ বয়কট করার পাশাপাশি জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, “গতকাল ইছাপুরের তৃণমূল নেতা খুনের ঘটনায় সাংসদ অর্জুন সিং মূল অভিযুক্ত। তাই একজন খুনিকে পাশে বসিয়েছিলেন রাজ্যপাল। সে কারণেই এই প্রতিবাদ। আমি রাজ্যপালকে এ বিষয়ে জানিয়েছি। পুলিশ তদন্ত করে বের করুক।”

জ্যোতিপ্রিয়র এহেন এই পদক্ষেপের নিন্দায় এরিন বিজেপি সরব হওয়ার পর রাজ্যের বনমন্ত্রীর বলেন, তিনি কোনও অসৌজন্য দেখাননি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। তবে নিজের মতো করে প্রতিবাদ জানিয়েছেন তিনি। এদিন জ্যোতিপ্রিয় মল্লিক আরও বলেন, “অর্জুন সিংয়ের এই গুণ্ডাগিরি চলবে না। পুরভোটের পরই যবনিকা টানব ওর দাদাগিরিতে।”

Previous articleKalna :কেন হয়নি পুত্র সন্তান? স্ত্রী-র যৌনাঙ্গে রড ঢুকিয়ে শিরীষ কাগজ ঘষে দিল স্বামী
Next articleU-19 World Cup: বাংলাদেশকে হারিয়ে সেমিফাইনালে উঠে লক্ষণকে কৃতজ্ঞতা জানালেন যশ