Mia Khalifa: জনপ্রিয় পর্নস্টার মিয়া খালিফা কি মৃত? কী বলছে ফেসবুক!

পর্নস্টার মিয়া খালিফার অফিসিয়াল ফেসবুক পেজ রাতারাতি বদলে গেছে মেমোরিয়ালে

প্রয়াত জনপ্রিয় পর্নস্টার মিয়া খালিফা(Mia Khalifa) !  রাতারাতি তাঁর অফিসিয়াল ফেসবুক (facebook) পেজ বদলে গেছে মেমোরিয়ালে। তাহলে কি সত্যিই মৃত মিয়া খালিফা(Mia Khalifa) ? ফেসবুক(facebook) প্রোফাইলের (Profile) বিভ্রান্তি কাটালেন মিয়া স্বয়ং! নিজেকে নিয়ে একটি মিম শেয়ার করে মিয়া জানান দেন যে, এখনও জীবিত তিনি।

আরও পড়ুনঃ জাতীয় সড়ক রক্ষণাবেক্ষণের ভার NHAI-এর, জহর সরকারের প্রশ্নে জবাব কেন্দ্রের

কিন্তু ঠিক কী ঘটল যার জেরে এত কাণ্ড? জানা যায় ফেসবুকে (facebook) মিয়ার (Mia) প্রোফাইলে  হঠাৎ তাঁকে ‘স্মরণীয়’ করে দেওয়া হয়। আর এই খবর ছড়িয়ে পড়তেই শোকে ভেঙে পড়েন। কিন্তু মিয়া (Mia) কি আদৌ মৃত? দেখা যায়, মিয়ার (Mia) প্রোফাইলে (Profile) লেখা রয়েছে, ‘আমরা আশা করি যাঁরা মিয়া খালিফাকে ভালোবাসতেন তাঁরা ওঁর স্মৃতিতে এই প্রোফাইল (Profile) দেখতে পারেন ও তাঁর জীবন সেলিব্রেট করতে পারেন’। আর এখান থেকেই বিভ্রান্তি আর জল্পনার শুরু।

 

আরও পড়ুনঃ Dhankar: কোনও যুক্তি নেই, আসল কথার জবাব না দিয়ে ‘বকবক’ ধনকড়ের

অনেকেই মিয়ার ফেসবুক প্রোফাইল ঘাঁটাঘাঁটি করতে শুরু করে দেন। মিয়ার টাইমলাইনেও তখন একটাই পোস্ট। তাহলে কি মিয়ার প্রোফাইল ডিঅ্যাকটিভ বলেই এটিকে মেমোরিয়াল বানিয়ে দিয়েছে ফেসবুক? এমন প্রশ্ন তোলেন নেটিজেনরা। তবে এত কিছুর মধ্যে ১৯৭৫ সালের ছবি মন্টি পাইথন অ্যান্ড হলি গ্রেল ছবির একটি স্টিল শেয়ার করেন মিয়া নিজেই।সেই ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘আমি এখনও জীবিত, আমি ভালো আছি’।

আর মিয়া এই পোষ্ট করার পরই তা দেখে যথেষ্ট খুশি হয়েছেন তাঁর অনুরাগীরা। কিন্তু কেন ফেসবুক এই কাণ্ড ঘটালো সেই রহস্যের কোনও সমাধান হয়নি।

 

Previous articleজাতীয় সড়ক রক্ষণাবেক্ষণের ভার NHAI-এর, জহর সরকারের প্রশ্নে জবাব কেন্দ্রের
Next articleরাজনৈতিকভাবে লড়াইয়ে না পেরে মমতার বিরুদ্ধে জাতীয় সংগীত অবমাননার মামলা বিজেপির