Sourav ganguly: সৌরভ চেয়েছিলেন রঞ্জি খেলুক হার্দিক, বরোদা দলে নাম নেই ভারতের অলরাউন্ডারের

তবে দলে রয়েছেন তাঁর দাদা ক্রুনাল পান্ডিয়া। বরোদার অধিনায়ক হয়েছেন কেদার দেবধর এবং তাঁর ডেপুটি বিষ্ণু সোলাঙ্কি।

আসন্ন রঞ্জি ট্রফিতে ( Ranji Trophy) বরোদা ( Baroda) দলে নেই ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। সোমবার আসন্ন রঞ্জি ট্রফির জন্য যে ২০ সদস্যের দল ঘোষণা করেছে বরোদা ক্রিকেট অ্যাসোসিয়েশন (Baroda Cricket Association) সেই দলে নাম নেই হার্দিক পান্ডিয়ার। তবে দলে রয়েছেন তাঁর দাদা ক্রুনাল পান্ডিয়া। বরোদার অধিনায়ক হয়েছেন কেদার দেবধর এবং তাঁর ডেপুটি বিষ্ণু সোলাঙ্কি।

চলতি বছর বিজয় হাজারে ট্রফিতে খেলেননি হার্দিক পান্ডিয়া। ২০২১ টি-২০ বিশ্বকাপে সেরকম পারফরম্যান্স করতে পারেনি তিনি। ফিটনেস এবং ফর্ম এই দুই ইস্যুতেই নাজেহাল হার্দিক। যার ফলে নিউজিল্যান্ড এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দলে জায়গা পাননি তিনি। এমনও অবস্থায় বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় চেয়েছিলেন রঞ্জি খেলুক হার্দিক।

কিছু দিন আগে সর্বভারতীয় এক সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে সৌরভ গঙ্গোপাধ্যায়  হার্দিকের রঞ্জি খেলা নিয়ে বলেছিলেন, “হার্দিক চোট পেয়েছিল। পুরোপুরি সুস্থ হয়ে ওঠার জন্য ব্রেক দেওয়া হয়েছিল। যাতে ও দীর্ঘ সময় ভারতীয় ক্রিকেটকে সার্ভিস দিতে পারে। আমি বিশ্বাস করি ও রঞ্জি ট্রফি দিয়ে শুরু করবে। আমার প্রত্যাশা আরও বেশি করে বল করুক। ওর শরীর আরও শক্তিশালী হয়ে উঠবে।”

আরও পড়ুন:Icc: আইসিসির সেরা একাদশ দলে অধিনায়ক যশ ধুল

Previous articleMamata On Airport: জোর করে বিমানবন্দরের জমি নয়: জানালেন মুখ্যমন্ত্রী, সরব বেসরকারিকরণের বিরুদ্ধেও
Next articleEastern rail : দুর্নীতির অভিযোগে পূর্ব রেলের সদর দফতরের সামনে অভিনব বিক্ষোভ