পুরভোটকে মাথায় রেখে জেলাভিত্তিক কো-অর্ডিনেটর তৈরি করল তৃণমূল

১০৭ টি পুরসভার(Municipality Election) প্রার্থী তালিকা নিয়ে কোনও সমস্যা নেই। দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee) অনুমদিত প্রার্থী তালিকা সংশ্লিষ্ট জেলায় দলের নেতৃত্বকে পাঠিয়ে দেওয়া হয়েছে। যেখানে যেটুকু অসামঞ্জস্য ছিল সেগুলিও ঠিক করে পাঠিয়ে দেওয়া হয়েছে। আর কোথাও কোনো বিভ্রান্তি নেই জানিয়ে দিল তৃণমূল কংগ্রেস(TMC)। একই সঙ্গে আবারও জানিয়ে দেওয়া হল, দল একটাই, নেত্রী একজনই, পতাকা এক চিহ্ন এক৷ সোমবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে একথা জানিয়ে দিলেন তৃণমূল কংগ্রেস মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়(Partha Chatterjee।

নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই পুরভোটের জন্য কয়েজন নেতাকে কো-অর্ডিনেটর হিসেবে দায়িত্ব দিয়েছেন। দলের মহাসচিব জানিয়েছেন, জেলা নেতৃত্বকে সঙ্গে নিয়ে এই কো-অর্ডিনেটররা কাজ করবেন।

১.যারা কো-অর্ডিনেটর করবেনঃ

২.হাওড়া হুগলি পূর্ব বর্ধমান: পুলক রায়

৩.উত্তর ২৪ পরগনা : জ্যোতিপ্রিয় মল্লিক, পার্থ ভৌমিক

৪.দক্ষিণ ২৪ : শুভাশীষ চক্রবর্তী, অরূপ বিশ্বাস

৫.ফিরহাদ: মালদা, মুর্শিদাবাদ, উত্তর দিনাজপুর

৬.কোচবিহার, পূর্ব মেদিনীপুর: সুব্রত বক্সি

৭.ঝাড়গ্রাম : পার্থ চট্টোপাধ্যায়

৮.পুরুলিয়া, বাঁকুড়া: মলয় ঘটক

৯.আলিপুরদুয়ার: চন্দ্রিমা, মলয়

১০.জলপাইগুড়ি: সৌরভ চক্রবর্তী

১১.পশ্চিম মেদিনপুর: অজিত মাইতি, মানস ভূইয়া

১২.দক্ষিণ দিনাজপুর: শশি পাঁজা

১৩.দার্জিলিং: গৌতম দেব

১৪.নদীয়া: পার্থ চট্টোপাধ্যায়, সুখেন্দু শেখর রায়, ব্রাত্য বসু

প্রার্থী তালিকা নিয়ে বিভ্রান্তির বিষয়ে পার্থ চট্টোপাধ্যায়ের বক্তব্য, নেত্রী যে তালিকায় অনুমোদন দিয়েছেন সেই দলীয় প্রার্থীদের সমর্থনেই প্রচারে নামবেন সকলে। এত বড় নির্বাচন। মিনি বিধানসভা। অনেকেই প্রার্থী হতে চান। মমতা বন্দ্যোপাধ্যায় যে উন্নয়ন করেছেন তাতে কর্মীদের উৎসাহ উদ্দীপনা বেড়েছে। কিন্তু প্রার্থী তো একজনই হয়।
তাই দলের প্রার্থী দলীয় পতাকার সঙ্গে সকলে এক হয়ে দাঁড়াবেন। কর্মীরা যে সংগ্রামের মধ্যে দিয়ে দলকে দাঁড় করিয়েছেন সেদিকে লক্ষ্য রেখেই প্রার্থী তালিকায় দলনেত্রী অনুমোদন দিয়েছেন। তাকেই সমর্থন করবেন।

Previous articleবিধাননগরে বিজেপির বিক্ষোভ, মিছিল আটকাল পুলিশ
Next articleSiliguri: দার্জিলিঙের ১০টি আসনে প্রার্থী দিচ্ছে তৃণমূল, এবার শিলিগুড়ি দখল হবে: অরূপ