Accident Followup: দুর্ঘটনায় ট্রাফিক সার্জেন্টের মৃত্যু: ঘটনাস্থল ঘুরে দেখল ফরেন্সিক দল

বাসন্তী হাইওয়েতে দুর্ঘটনায় ট্রাফিক সার্জেন্টের মৃত্যুর ঘটনায় তদন্ত নামল ফরেনসিক দল।

বাসন্তী হাইওয়েতে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হয় ট্রাফিক সার্জেন্ট (Traffic Sargent) শশীভূষণ মিঞ্জের। সেই ঘটনায় এবার তদন্তে নামল ফরেনসিক (Forensic) দল। মঙ্গলবার, সকালে দুর্ঘটনাস্থলে যান কলকাতা পুলিশের ফরেন্সিক দলের সদস্যরা। কীভাবে দুর্ঘটনা ঘটল তা খতিয়ে দেখেন তারা। এদিন, কলকাতা পুলিশের শীর্ষ স্থানীয় আধিকারিকদের উপস্থিতিতে তিলজলা ট্রাফিক গার্ডে (Tiljala Traffic Gaurd) গার্ড অফ অনার দেওয়া হয় নিহত ট্রাফিক সার্জেন্টকে।

সোমবার বিকাল ৪টে নাগাদ পূর্ব কলকাতার বাসন্তী হাইওয়ে দিয়ে বাইকে যাচ্ছিলেন শশীভূষণ মিঞ্জ নামে ওই ট্রাফিক সার্জেন্ট। প্রত্যক্ষদর্শীরা জানান, একটি গাড়িকে ওভারটেক করে যাওয়ার সময় তাঁর বাইকের সামনের চাকা একটি গর্তে পড়ে যায় ৷ বাইক থেকে ছিটকে পড়ে যান তিনি। তাঁকে উদ্ধার করে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। তার শরীরের বাইরে থেকে কোনও চোট দেখা যায়নি। কিন্তু অভ্যন্তরীণ রক্তক্ষরণের ফলেই মৃত্যু বলে প্রাথমিক অনুমান।

আরও পড়ুন- লখনউয়ের চিকন ও চিকেন কাবাব: উত্তর প্রদেশ সফরে মমতা জানালেন তাঁর পছন্দ

মঙ্গলবার, দুর্ঘটনাস্থল খতিয়ে দেখতে যায় কলকাতা পুলিশের ফরেন্সিক টিম। দুর্ঘটনাগ্রস্ত মোটরবাইকটি রয়েছে কলকাতা লেদার কমপ্লেক্স থানায়। সেটিও পরীক্ষা করে দেখে ফরেন্সিক টিম। সার্জেন্টের দেহের ময়নাতদন্তের সময়ও ছিল ফরেন্সিক দল। তিলজলা ট্রাফিক গার্ডে গার্ড অফ অনার দেওয়া হয়। উপস্থিত ছিলেন কলকাতা পুলিশের কমিশনার, জয়েন্ট সিপি, অ্যাডিশনাল সিপি-সহ উচ্চপদস্থ আধিকারিকরা।


 

Previous articleলখনউয়ের চিকন ও চিকেন কাবাব: উত্তর প্রদেশ সফরে মমতা জানালেন তাঁর পছন্দ
Next articleকরোনার দ্বিতীয় ঢেউয়ে গঙ্গায় মৃতদেহ ভাসানোর কোনও তথ্যই নেই মোদি সরকারের কাছে