বিজেপিতে জুতো পালিশ করতে গেছেন শুভেন্দু, ফের কটাক্ষ কুণালের

‘বিজেপিতে জুতো পালিশ করতে গেছেন’, ফের শুভেন্দুকে কটাক্ষ কুণালের। তিনি বলেন,  শুভেন্দু অধিকারীকে আগে গ্রেফতার করা উচিত। ওকে টাকা নিতে সবাই দেখেছিল। পেগাসাস কাণ্ডে সবার আগে তাকে গ্রেফতার করা উচিত।আসলে বিজেপিতে জুতো পালিশ করতে গেছে শুভেন্দু।

তৃণমূল মুখপাত্র বৃহস্পতিবার সাফ বলেন, ইডি সিবিআইকে বরাবরই ঊর্ধ্বতন কর্তৃপক্ষ নিজেদের প্রয়োজনে অপব্যবহার করেছেন।যেভাবে যোগী আদিত্যনাথের পাশে অমিত শাহকে দাঁড়াতে হচ্ছে, তাতে একটা জিনিস স্পষ্ট যে উত্তরপ্রদেশে বিজেপির ভীত নড়ে গিয়েছে।আসলে যোগী জয় সম্পর্কে নিশ্চিত নন। যোগী আদিত্যনাথ বিধানসভা নির্বাচনের সময় বাংলায় ডেইলি প্যাসেঞ্জারি করেছিলেন।কিন্তু কাজের কাজ কিছুই হয়নি।মনে রাখবেন এটা সম্প্রীতির বাংলা।

দিন কয়েক আগে খোদ উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী হুঁশিয়ারি দিয়েছেন, বিজেপিকে ভোট না দিলে উত্তরপ্রদেশ হয়ে উঠতে পারে কাশ্মীর ,কেরল বা বাংলা। তিনি দাবি করেন, বিজেপিকে ভোট দিলে উত্তরপ্রদেশবাসী নির্ভয়ে জীবন কাটাতে পারবে। তার এই মন্তব্যের প্রেক্ষিতে যোগী আদিত্যনাথকে কার্যত ধুয়ে দেন তৃনমুল মুখপাত্র। তিনি বলেন, যোগী আদিত্যনাথকে ভুললে চলবে না ইউনেস্কো দুর্গাপুজোকে হেরিটেজ স্বীকৃতি দিয়েছে‌।

বরং তার কটাক্ষ, করোনার সময় যোগী আদিত্যনাথ গঙ্গায় মৃতদেহ ফেলেছিলেন। বাংলা তা উদ্ধার করে সম্মানের সঙ্গে শেষকৃত্য করেছিল। এটাই পার্থক্য উত্তরপ্রদেশের সঙ্গে বাংলার। মানুষের স্বার্থে কাজের প্রতিযোগিতায় এগিয়ে রয়েছে বাংলা।আর যোগী আদিত্যনাথ বাংলাকে কলুষিত করার চেষ্টা করছেন। আসলে মমতা বন্দ্যোপাধ্যায় উত্তরপ্রদেশে যাওয়াতে উনি ভয় পেয়ে গেছেন।’

উত্তরপ্রদেশের নারী নির্যাতন, দলিত নির্যাতন নজিরবিহীন ঘটনা হয়ে আছে।তিনি মনে করিয়ে দেন, বিধানসভা ভোট করা হল কোম্পানির পর কোম্পানি দিয়ে।আইপিএস, আইএস ইচ্ছামতো বদলি করলেন। কিন্তু তারপরেও তো হারলেন। আপনি যদি প্রার্থী না জোগাড় করতে পারেন, আপনাদের দলের লোক যদি গেস্ট হাউসে বসে পাল্টা মিটিং করেন, বনভোজন করেন দলের একাংশকে নিয়ে, সেসব ব্যর্থতা ঢাকতে আমাদের দিকে মিথ্যে অজুহাত খাড়া করছেন।বারবার অভিযোগ ওঠে যে ভোট এলেই ইডি, সিবিআই তৎপরতা বাড়ে। এই প্রসঙ্গে কুণাল বলেন, বিজেপি বাংলায় বিচ্ছিন্ন।সেটা বেআব্রু হয়ে গিয়েছে।

Previous articleMeeting: বিধাননগর পুরভোটে বাহিনী বিষয়ে রাজ্য নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠক মুখ্যসচিব-স্বরাষ্ট্রসচিব-DG-IG-র
Next articleধাক্কা সামলে আরও ঊর্ধ্বমুখী শেয়ারবাজার, ৪৬০ পয়েন্ট বৃদ্ধি সেনসেক্সের