Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) ইডেনে ভারত-ওয়েস্ট ইন্ডিজ টি-২০ সিরিজে দর্শক অনুমতি চেয়ে বিসিসিআইকে চিঠি সিএবির।বৃহস্পতিবার সিএবি অ্যাপেক্স কাউন্সিলের বৈঠকে বোর্ডের কাছে আবেদনের সিদ্ধান্ত নেওয়া হয়।

২) ইডেনে ফ্লাডলাইটের আধুনিকীকরণ, জানাল সিএবি। বর্তমানে ইডেন গার্ডেন্সে ফ্লাডলাইটে রয়েছে মেটাল হ্যালাইড। তার বদলে চারটি বাতিস্তম্ভে লাগানো হবে এলইডি। জানান হল সিএবির পক্ষ থেকে।

৩) এখনও জ্বর রয়েছে প্রাক্তন ফুটবলার সুরজিৎ সেনগুপ্তের। ভেন্টিলেশনেই রয়েছেন তিনি। সুরজিৎ সেনগুপ্তের শরীরে ক্রিয়েটিনিনের মাত্রা বেড়েছে। তাঁর মুত্র নির্গমন আগের থেকে কিছুটা স্বাভাবিক হয়েছে। বৃহস্পতিবার এমনটাই জানান হল হাসপাতালের তরফ থেকে।

৪) বিস্ফোরক অজিঙ্কে রাহানে। নাম না করেই বিরাট কোহলির বিরুদ্ধেই তোপ দাগলেন জিঙ্কস।’আমি জানি আমি কি করেছি অস্ট্রেলিয়া সিরিজে এবং আমার স্বভাবে নেই বাইরে গিয়ে কৃতিত্ব নেওয়ার’, বলেন রাহানে।

৫) টাকা পাননি সাত ফুটবলার, ট্রান্সফার ব্যানের মুখে ইস্টবেঙ্গল। সাত ফুটবলারের প্রায় দেড় কোটি টাকার বকেয়া, যা না মেটালে শাস্তি স্বরূপ আগামী তিনটি ট্রান্সফার উইন্ডোতে নিষেধাজ্ঞার মুখে পড়তে পারে ইস্টবেঙ্গল।

আরও পড়ুন:CAB: ইডেনে ভারত-ওয়েস্ট ইন্ডিজ টি-২০ সিরিজে দর্শক অনুমতি চেয়ে বিসিসিআইকে চিঠি সিএবির

Previous articleWB Municipal Election:বিধাননগরের পুরভোটের নিরাপত্তার দায়িত্বে রাজ্য পুলিশ, চূড়ান্ত সিদ্ধান্ত রাজ্য নির্বাচন কমিশনের
Next articleBuilding Collapse: হুড়মুড়িয়ে ভেঙে পড়ল বহুতলের ছাদ, মৃত ২, আহত একাধিক