CAB: ইডেনে ভারত-ওয়েস্ট ইন্ডিজ টি-২০ সিরিজে দর্শক অনুমতি চেয়ে বিসিসিআইকে চিঠি সিএবির

বৃহস্পতিবার সিএবি অ্যাপেক্স কাউন্সিলের বৈঠকে বোর্ডের কাছে আবেদনের সিদ্ধান্ত নেওয়া হয়।

ভারত-ওয়েস্ট ইন্ডিজের ( India-West Indies) তিন ম‍্যাচের টি-২০( T-20)  সিরিজের আসর বসতে চলেছে ইডেন গার্ডেন্সে ( Eden Gardens)। সেই সিরিজে বিসিসিআইয়ের ( Bcci) কাছে দর্শকদের প্রবেশ করতে দেওয়ার অনুমতি চাইল সিএবি (CAB)। বৃহস্পতিবার সিএবি অ্যাপেক্স কাউন্সিলের বৈঠকে বোর্ডের কাছে আবেদনের সিদ্ধান্ত নেওয়া হয়।

আগেই বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) জানিয়ে দিয়েছেন আমেদাবাদের মত কলকাতার ইডেন্স গার্ডেন্সও দর্শকশূন‍্য স্টেডিয়ামে সিরিজ আয়োজন করা হবে। তবে শহরে সব কিছু স্বাভাবিক হয়ে যাওয়ায় স্টেডিয়ামে দর্শকদের প্রবেশ করতে দেওয়ার অনুমতি চায় সিএবি। ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে ইতিমধ্যেই আবেদন করা হয়েছে বলে জানান হয় সিএবির পক্ষ থেকে। সিএবির আশা, অন্তত কিছু সংখ্যক হলেও ইডেনে দর্শক প্রবেশের অনুমতি মিলবে। এখন বোর্ডের উত্তরের অপেক্ষায় সিএবি।

উল্লেখ্য গত শুক্রবারই এক সর্বভারতীয় সংবাদসংস্থাকে সাক্ষাৎকারে সৌরভ গঙ্গোপাধ্যায় বলেছিলেন, “সরকারি ভাবে জানিয়ে দিতে চাই, আমরা ইডেন গার্ডেন্সে তিনটি টি-২০ ম্যাচের জন্য কোনও দর্শককে প্রবেশ করতে দিচ্ছি না। সাধারণ মানুষকে কোনও টিকিট দেওয়া হবে না। শুধুমাত্র সিএবি আধিকারিক এবং বিভিন্ন সংস্থার প্রতিনিধিদের অনুমতি দেওয়া হবে। দর্শকদের প্রবেশের অনুমতি দিয়ে ক্রিকেটারদের সুরক্ষার সঙ্গে আপস করতে পারব না। হ্যাঁ, পশ্চিমবঙ্গ সরকারের ছাড়পত্র আমরা পেয়েছি। কিন্তু বিসিসিআই ক্রিকেটারদের স্বাস্থ্য এবং নিরাপত্তা নিয়ে কোনও ঝুঁকি নিতে চায় না।”

আরও পড়ুন:Eden: ইডেনে ফ্লাডলাইটের আধুনিকীকরণ, জানাল সিএবি

Previous articleEden: ইডেনে ফ্লাডলাইটের আধুনিকীকরণ, জানাল সিএবি
Next articleগোয়ায় পর্দা ফাঁস করলেন অভিষেক, বিপাকে বিজেপি- কংগ্রেস