আরও এক মরশুম বার্সায় জাভি

এই নিয়ে জাভি বলেন, “ আমি বার্সেলোনার ভক্ত। ক্লাব প্রেসিডেন্টের ও বোর্ড সদস্যদের উপর আমার পূর্ণ আস্থা রয়েছে।

আরও এক মরশুম এফসি বার্সেলোনায় জাভি হার্নান্দেজ। যার ফলে আগামী মরশুমেও বার্সার ডাগআউটে দেখা যাবে জাভিকে। তবে গত জানুয়ারিতে জাভি জানিয়েছিলেন মরশুম শেষেই বার্সার কোচিংয়ের দায়িত্ব ছাড়বেন। কিন্তু শেষ পর্যন্ত মত বদলালেন প্রাক্তন এই বার্সেলোনার ফুটবলার। বৃহস্পতিবার ক্লাব প্রেসিডেন্ট লাপোর্তার সঙ্গে আলোচনার পর এই সিদ্ধান্ত নেন জাভি।

এই নিয়ে জাভি বলেন, “ আমি বার্সেলোনার ভক্ত। ক্লাব প্রেসিডেন্টের ও বোর্ড সদস্যদের উপর আমার পূর্ণ আস্থা রয়েছে। ফুটবলারদের থেকেও আমি সমর্থন পাচ্ছি। তাই আমার থেকে যাওয়াটাই ক্লাবের পক্ষে সবচেয়ে ভালো।” এদিকে জাভিকে নিয়ে ক্লাব প্রেসিডেন্ট লাপোর্তাও বলেন, “মরশুমের মাঝে জাভি ক্লাব ছাড়ার ঘোষণা করেছিল। কিন্তু ও থাকছে। আমাদের ভবিষ্যৎ পরিকল্পনায় ওর উৎসাহ রয়েছে।”

২০২১ সালে পুরনো ক্লাবের দায়িত্ব নিয়েছিলেন জাভি। আর্থিক সংকট ও মেসি চলে যাওয়ার পর তখন ন্যু ক্যাম্পের দল রীতিমতো ধুঁকছিল। জাভির কোচিংয়ে সোনালী সময় ফিরে না এলেও একটি লা লিগা ও সুপার কোপা জিতেছে বার্সেলোনা। জাভির কোচিংয়ে গত বছর লা লিগা চ্যাম্পিয়ন হয়েছিল বার্সা। কিন্তু এই মরশুমে শুধুই ব্যর্থতা। চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে পিএসজি-র কাছে হারে বার্সা।

আরও পড়ুন- রবিবার মেগা ম্যাচ, ওড়িশা বধের মহড়া শুরু বাগান কোচের


Previous articleযৌন নির্যাতনের শিকার চূর্ণী গঙ্গোপাধ্যায়! ‘মিটু’ বিতর্কে বিস্ফোরক কৌশিক ঘরণী 
Next articleআগামী ২ মে মাধ্যমিক পরীক্ষার ফল প্রকাশিত হবে