উত্তপ্ত আসানসোল, মাথা ফাটল প্রার্থীর, জামুড়িয়ায় চলল গুলি

ভোটের দিন রক্ত ঝড়ল আসানসোলে (Asansol)। জামুড়িয়ায় (Jamuria) চলল গুলি। শূন্যে গুলি ছোড়ার অভিযোগ। মাথা ফাটল বিজেপি প্রার্থীর (BJP Candidate)।

আসানসোলের (Asansol) জামুড়িয়ায় ভোটগ্রহণ কেন্দ্রে চলল গুলি। মোট ছ’রাউন্ড গুলি চলেছে বলে বলে অভিযোগ। জামুড়িয়ার ১২ নম্বর ওয়ার্ডের সিপিএম প্রার্থী দয়াময় বাউড়ির মেয়ে ভিডিয়ো করে অভিযোগ করেন। ভিডিয়োর সত্যতা যাচাই করেনি ‘এখন বিশ্ব বাংলা সংবাদ’।

সিপিএম প্রার্থী (CPM) দয়াময় বাউড়ির (Dayamoy Bauri) অভিযোগ, তৃণমূল কংগ্রেস এই কাজ করেছে। পাল্টা জামুড়িয়া তৃণমূলের ব্লক সভাপতি সাধন রায়ের দাবি, সিপিএম ভয় পেয়ে এই কাজ করেছে। এখানে অশান্তি করে ভোটগ্রহণকে বিঘ্নিত করতে চাইছে তারা। প্রশাসন এর ব্যবস্থা নেবে। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে জামুড়িয়া থানার পুলিশ (Jamuria Police Station)। তবে এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে আটক করা হয়নি বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন: Karnatak: হিজাব বিতর্কে সরব আন্তর্জাতিক মহল, কড়া বিবৃতি বিদেশমন্ত্রকের

এদিকে, আসানসোল পুরনিগমের ১৫ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থীর মাথা ফাটানোর অভিযোগ ওঠে।

সকাল থেকেই রাজ্যের চার পুরসভায় চলছে ভোটগ্রহণ পর্ব (West Bengal Municipal Election 2022)। সকাল থেকে আসানসোলে বিক্ষিপ্ত ঘটনা ঘটলেও বড় কোনও গন্ডগোল হয়নি। কিন্তু বেলা বাড়তেই আসানসোলের জামুড়িয়ায় চলল গুলি।

 

Previous articleIPL 2022: আইপিএল নিলাম সামলাচ্ছেন শাহরুখপুত্র আরিয়ান ও কন্যা সুহানা
Next articleভাটপাড়ায় অর্জুন-শিবিরে বড় ধাক্কা, টিকিট পেয়েও বিজেপি ছাড়লেন সাংসদের ঘনিষ্ঠ আত্মীয়রা