IPL 2022: আইপিএল নিলাম সামলাচ্ছেন শাহরুখপুত্র আরিয়ান ও কন্যা সুহানা

আজ থেকে শুরু হল আইপিএল-এর (IPL 2022) মেগা নিলাম। দু’দিন ধরে চলবে । ৫৯০ জন ক্রিকেটারের ভাগ্য ও দরদাম নির্ধারিত হচ্ছে এই নিলামে। তবে শনিবার নিলাম শুরু হতেই সকলের নজর কেড়ে নিল কলকাতা নাইট রাইডার্সের নিলাম টেবিল। এতদিন নিলাম টেবিলে দেখা যেত স্বয়ং মালিক শাহরুখ খান ও জুহি চাওলাকে। ব্যতিক্রম এবছর । নিলামে অংশ নিয়েছেন দ্বিতীয় প্রজন্ম । এদিন সকলে দেখলেন টেবিলে ল্যাপটপ ও কাগজপত্র হাতে নিয়ে বসে আছেন শাহরুখ -পুত্র আরিয়ান খান ( shahrukh Khan’s son Aryan Khan & daughter Suhana Khan)। সঙ্গে বোন সুহানা খান এবং জুহি চাওলার মেয়ে জাহ্নবী (daughter of juhi Chawla) ।

কলকাতা নাইট রাইডার্স নিজেদের সোশ্যাল মিডিয়া একাউন্টে ছবি পোস্ট করেছে তাতে দেখা যাচ্ছে দলের অন্য সদস্যদের সঙ্গে গভীর আলোচনায় মগ্ন রয়েছেন আরিয়ান ও সুহানা। মাদক কাণ্ডের পর এই প্রথম প্রকাশ্যে আরিয়ান । আর সেই ছবিই ঝড়ের গতিতে ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

গত বছর অক্টোবর মাসে মাদককাণ্ডে জড়িয়ে পড়েছিলেন আরিয়ান খান। প্রায় ২৬ দিন হাজতবাস করে বাড়ি ফিরেছিলেন আরিয়ান। এই ঘটনায় ছেলে নিজে তো বটেই গোটা খান পরিবারই মানসিক ভাবে অসম্ভব ভেঙে পড়েছিল। কিন্তু নিন্দা-সমালোচনা- বাঁকা কথা কোন কিছুকেই আমল না দিয়ে শাহরুখ যে আবার অত্যন্ত দায়িত্বসম্পন্ন বাবার মত ছেলেকে জীবনের মূলস্রোতে ফিরিয়ে আনার চেষ্টা করছেন তার প্রমাণ আজকের আইপিএলের নিলাম। মাদককাণ্ড থেকে নজর সরাতে ছেলেকে ব্যস্ত করে রাখছেন বড় বড় কাজে। নিজের ব্যবসার কাজে ধীরে ধীরে যে ছেলেমেয়েদের নিয়ে আসছেন তাও শাহরুখের এদিনের পদক্ষেপে প্রমাণিত হল ।

Previous articleEntertainment: এবার ওটিটি প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করতে চলেছেন মাধুরী দীক্ষিত
Next articleউত্তপ্ত আসানসোল, মাথা ফাটল প্রার্থীর, জামুড়িয়ায় চলল গুলি