Entertainment: এবার ওটিটি প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করতে চলেছেন মাধুরী দীক্ষিত

'ধক ধক গার্ল' মাধুরি দীক্ষিতকে এই প্রথম বার দেখা যাবে ওয়েব সিরিজে

জীবন এখন মুঠোফোনে বন্দী। বদল এসেছে বিনোদন (Entertainment) জগতেও। সময়ের সাথে তাল মিলিয়ে এখন ওটিটি (OTT) প্ল্যাটফর্মের কদর বেড়েছে। তাই শুধু ওয়েব সিরিজ (web series) নয় অনেক বড় বাজেটের ছবিও মুক্তি পেয়েছে ওটিটি-তে (OTT) । তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রী এই মাধ্যমে কাজ করেছেন। এবার সেখানেই নতুন নাম ভারতীয় সিনেমার ‘ধক ধক গার্ল’। এই প্রথম বার ওয়েব সিরিজে (web series) দেখা যাবে মাধুরী দীক্ষিতকে (Madhuri Dixit) । সূত্রের খবর ফেব্রুয়ারির শেষেই মুক্তি পেতে চলেছে তাঁর প্রথম নেটফ্লিক্স (Netflix) সিরিজ় ‘দ্য ফেম গেম’।

আরও পড়ুনঃ Karnatak: হিজাব বিতর্কে সরব আন্তর্জাতিক মহল, কড়া বিবৃতি বিদেশমন্ত্রকের

ন’য়ের দশকের সিলভার স্ক্রিন মানেই সরোজ খান আর মাধুরীর যুগলবন্দি। একজন অফস্ক্রিন আর অন্যজনের সিনে পর্দায় গ্ল্যামারাস উপস্থিতি। এবার সেই মাধুরী ওয়েব সিরিজে (web series) আসছেন জেনে উৎফুল্লিত তাঁর অনুরাগীরা। বৃহস্পতিবার মুক্তি পেয়েছে ‘দ্য ফেম গেম’ সিরিজ়ের ট্রেলার। মুখ্য চরিত্রের নাম অনামিকা আনন্দ, আর এই ভূমিকায় রয়েছেন অভিনেত্রী মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) । ঠিক কোন চরিত্রে আছেন মাধুরী? গল্পই বা কী? একরাশ প্রশ্ন জমেছিল তাঁর অনুরাগীদের মনে। ‘দ্য ফেম গেম’ সিরিজ়ের ট্রেলার খানিকটা আভাস দিল। বলিউডের সুপারস্টার মাধুরী এই সিরিজ়ে সুপারস্টার অনামিকা , যে হঠাৎই একদিন নিরুদ্দেশ হয়ে যায়। এরপর তদন্তে নামে পুলিশ। সুপারস্টারের স্বামী, ছেলে-মেয়ে সকলের  বয়ানের ভিত্তিতে এক অন্য অনামিকাকে আবিষ্কার করেন তাঁরা। এখন প্রশ্ন এই অনামিকা আসলে  কে? কোথায় আছে সে? রহস্যের ঘেরাটোপে এগিয়ে চলে গল্প। সিরিজে মাধুরীর স্বামীর ভূমিকায় অভিনয় করছেন সঞ্জয় কপূর।  যাঁর সাথে অন স্ক্রিন জুটি বেঁধে মাধুরী একসময় বলেছিলেন ‘কিসি দিন বনুঙ্গি ম্যায় রাজা কি রানি’। অন্য দিকে মাধুরী ও মানব কওলের রসায়নের কিছু মুহূর্তও রয়েছে সিরিজ়ে বলে শোনা যাচ্ছে।

ইনস্টাগ্রামে সিরিজ়ের ট্রেলার শেয়ার করেছেন স্বয়ং মাধুরী। তিনি লিখেছেন, ‘‘শুনেছিলাম, স্টারডম এক মুহূর্তে হারিয়ে যেতে পারে, কিন্তু একজন সুপারস্টারই যদি হারিয়ে যায়! এমন তো কখনও শুনিনি। নিজের ‘পারফেক্ট’ জীবনের গল্প বলতে অনামিকা আনন্দ আসছে, খুব তাড়াতাড়ি।’’ অতএব মাধুরী দীক্ষিতকে প্রথম বার দেখা যাবে ওয়েবসিরিজে। আর মাত্র কিছুদিনের অপেক্ষা।

Previous articleIPL: আইপিএলের নিলামে বিপত্তি: সংজ্ঞা হারালেন সঞ্চালক হিউ, অবস্থা স্থিতিশীল, জানাল BCCI
Next articleIPL 2022: আইপিএল নিলাম সামলাচ্ছেন শাহরুখপুত্র আরিয়ান ও কন্যা সুহানা