Chief Minister: ফের উত্তরবঙ্গ সফরে মুখ্যমন্ত্রী, যোগ দেবেন অনন্ত মহারাজের অনুষ্ঠানে

ফের উত্তরবঙ্গ সফরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। জানা গিয়েছে, সোমবার মুখ্যমন্ত্রী আকাশপথে যাবেন বাগডোগরা। শিলিগুড়ি হয়ে যাবেন কোচবিহারে (Cooch Behar)। সেখানে মুখ্যমন্ত্রীর প্রশাসনিক বৈঠক করার কথা ।

আরও পড়ুন- ইউক্রেন ভ্রমণে আরবদেশগুলোকে সতর্ক বার্তা, দূতাবাস বন্ধ করল অস্ট্রেলিয়া

সব ঠিকঠাক থাকলে, বুধবার গ্রেটার কোচবিহার পিপলস অ্যাসোসিয়েশনের একটি অনুষ্ঠানে যোগ দেবেন। অনন্ত মহারাজের আমন্ত্রণে তিনি এই অনুষ্ঠানে যোগ দেবেন।
আগামী ১৫ ফেব্রুয়ারি গ্রেটার কোচবিহার পিপলস অ্যাসোসিয়েশনের (GCPA) অনন্ত মহারাজ গোষ্ঠীর ২৪ তম কেন্দ্রীয় অধিবেশন শুরু। সেইসঙ্গে এবছর চিলা রায়ের ৫১২ তম জন্মজয়ন্তী। সেই কারণে ১৬ ফেব্রুয়ারি সংগঠনের পক্ষ থেকে বড় আকারে অনুষ্ঠানের প্রস্তুতি নেওয়া হয়েছে। সেই অনুষ্ঠানে যোগ দিতে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ জানিয়েছেন গ্রেটার কোচবিহারের নেতা অনন্ত মহারাজ।
উত্তরবঙ্গে তৃণমূল (TMC)নেতা তথা প্রাক্তন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ গত সপ্তাহেই অনুষ্ঠান স্থল পরিদর্শন করেছেন। তারপর তিনি জানান, গ্রেটার কোচবিহারের নেতা অনন্ত মহারাজের পক্ষ থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে অনুষ্ঠানে যোগদানের জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল। সেই আমন্ত্রণ স্বীকার করে মুখ্যমন্ত্রী ১৬ ফেব্রুয়ারি কোচবিহার সফরে আসছেন। বানেশ্বরের সিদ্ধেশ্বরী এলাকায় অনুষ্ঠানে যোগদানের পর তিনি কলকাতা ফিরবেন বলে জানা গিয়েছে।

Previous articleইউক্রেন ভ্রমণে আরবদেশগুলোকে সতর্ক বার্তা, দূতাবাস বন্ধ করল অস্ট্রেলিয়া
Next articleশিলিগুড়িতে ভোট পরবর্তী জোট! বাম-কংগ্রেস জোট আপত্তি নেই অশোক-অধীরদের