অ্যাক্রোপলিস মলের উদ্যোগে  নজরকাড়া ভ্যালেন্টাইনস ডে উদযাপন

ভ্যালেন্টাইনস ডের মাত্র একদিন আগে  অ্যাক্রোপলিস মল  ভ্যালেন্টাইনস ডে উদযাপনের সঙ্গে একটি প্রাক ভ্যালেন্টাইন ব্যাশের আয়োজন করেছিল।  দম্পতিদের  ভালবাসা প্রকাশ করার এটি একটি প্ল্যাটফর্ম।

কী ছিল সেখানে? দম্পতিদের জন্য একটি সুন্দর সেলফি জোন সহ একটি জমকালো ভ্যালেন্টাইনস ডের থিমে সজ্জিত অ্যাক্রোপলিস মল আজ “পাল পাল দিল কে পাস” নামে একটি ইভেন্টের আয়োজন করেছিল। এটি সেরা পোশাক পরা দম্পতিদের জন্য ফ্যাশন শো, সেরা নাচের দম্পতি প্রতিযোগিতা সহ বেশ কয়েকটি আকর্ষণ ও অভিনব ইভেন্টের আয়োজন করেছিল। ,কাগজের প্রতিযোগিতায় নাচ, কয়েকটি ব্যস্ততার খেলা। বিনামূল্যে মেকওভার প্রভৃতি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেত্রী সোনালী চৌধুরী , সৌমি দত্ত, কুইন অফ এশিয়া ইন্টারন্যাশনাল, এমআরএস ইন্ডিয়া ইউনিভার্স কলকাতা ২০১৯ এবং অ্যাক্রোপলিসের  ইভেন্ট ইয়াদেবী ২০২০-এর বিজয়ী শালিনী মুখার্জি প্রমুখ। অতিথিরা বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।
যারা বিজয়ী হলেন 
সেরা নৃত্য দম্পতি –
১ম- মৌমিতা ও সৌমিক
২য়- মৌমিতা ও সৌরভ
৩য়- অরিন্দম ও মাধবী

সেরা পোশাক পরা দম্পতির ফ্যাশন শো-
১ম- সৌরভ ও মৌমিতা
২য় – শুভজিৎ ও কোয়েল
৩য়- মিস্টার অ্যান্ড মিসেস ব্যানার্জি

বিশেষ পুরস্কার– অরিন্দম ও মাধবী

সোনালী চৌধুরী বলেন   অ্যাক্রোপলিস মলের এই অভিনব উদ্যোগ মনে রাখার মতো।

মনে রাখবেন  , অ্যাক্রোপলিস মল ভালোবাসা দিবসের থিমযুক্ত মনোরম সেলফি বুথ সহ তার অতিথিদের মলে আমন্ত্রণ জানাতে প্রস্তুত৷ অ্যাক্রোপলিস মলের সমস্ত ব্র্যান্ড, সপ্তাহব্যাপী ভ্যালেন্টাইনস ডে উদযাপনের সাথে ভালোবাসার মাস উদযাপন করছে। অ্যাক্রোপলিস মল গ্রাহকদের জন্য বিশেষভাবে প্রস্তুত করা ইভেন্টের আয়োজন করছে এবং তাদের প্রিয়জনদের সাথে অবিস্মরণীয় স্মৃতি তৈরি করার সুযোগ দিচ্ছে। ব্র্যান্ডগুলি মানুষকে আকৃষ্ট করতে বিনামূল্যে এবং বিশেষ ছাড় দিচ্ছে। আমরা আশা করছি আগের উইকএন্ডের তুলনায় বহুগুণে লোক সমাগম হবে, বলেছে কে বিজয়ন, জিএম, অ্যাক্রোপলিস এবং হোমল্যান্ড মল বলেছেন  , আমরা আশা করছি আগের উইকএন্ডের তুলনায় বহুগুণে লোক সমাগম হবে,”

 

Previous articleপ্রতারণার অভিযোগে নিজের আপ্ত সহায়ককে পুলিশের হাতে তুলে দিলেন অভিনেতা-বিধায়ক সোহম
Next articleValentines Day: তিলোত্তমায় ফ্রেমবন্দি ভ্যালেন্টাইনস ডের কিছু স্মরণীয় মুহূর্ত