India Team: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম টি-২০ ম‍্যাচে রোহিতের দুরন্ত ইনিংসের প্রশংসায় সূর্যকুমার যাদব

প্রথম ম‍্যাচে ভারতের হয়ে দুরন্ত ইনিংস খেলেন রোহিত শর্মা। ১৫৮ রান তাড়া করতে নেমে মাত্র ১৯ বলে ৪০ রানের ঝোড়ো ইনিংস খেলেন তিনি।

শুক্রবার ইডেনে ( Eden) ওয়েস্ট ইন্ডিজের (West Indies)  বিরুদ্ধে দ্বিতীয় টি-২০ ( T-20) ম‍্যাচ খেলতে নামছে ভারতীয় দল ( India Team)। এই মুহূর্তে তিন ম‍্যাচের সিরিজে ১-০ এগিয় রোহিত শর্মার ( Rohit Sharma) দল। শুক্রবার দ্বিতীয় টি-২০ ম‍্যাচ জিতে সিরিজ পকেটে মুরতে মরিয়া টিম ইন্ডিয়া।

প্রথম ম‍্যাচে ভারতের হয়ে দুরন্ত ইনিংস খেলেন রোহিত শর্মা। ১৫৮ রান তাড়া করতে নেমে মাত্র ১৯ বলে ৪০ রানের ঝোড়ো ইনিংস খেলেন তিনি। প্রথম উইকেটে ঈশান কিষানের সঙ্গে জুটিতে ৬৪ রান তুলে দলের ইনিংসের ভিত গড়ে দেন ভারত অধিনায়ক। আর রোহিতের এই ব‍্যাটিং-এর প্রশংসা করেন দলের আরেক ক্রিকেটার সূর্যকুমার যাদব।

সাংবাদিক সম্মেলনে সূর্যকুমার বলেন,” রোহিত আলাদা কিছুই করেনি। অথচ মাঝের ব্যাটারদের জন্য শক্ত ভিত তৈরি করে দেয়। অধিনায়ক হিসেবে দলের ব্যাটিংয়ের আক্রমণাত্মক সুর বেধে দেয়। গোটা বিশ্বই ওর ব্যাটিং দেখেছে। ও উঁচু মানের ক্রিকেটার। গত কয়েক বছর ধরে ভারতের হয়ে যেভাবে খেলছে, সেভাবেই খেলেছে। কিছুই আলাদা করেনি। যখন ও পাওয়ার প্লে-তে ব্যাট করছিল, যখন ও মনে করছে ভাল ছন্দে রয়েছে, তখন সুযোগ দারুণ ভাবে কাজে লাগিয়েছে। একদম সামনে থেকে নেতৃত্ব দিয়েছে।”

আরও পড়ুন:কলকাতায় বসতে চলেছে ২০২৩ এএফসি এশিয়ান কাপের যোগ্যতা অর্জন পর্বের ম্যাচ

Previous articleAhmedabad Blast: নজিরবিহীন!আমেদাবাদ ধারাবাহিক বিস্ফোরণ মামলায় ৩৮ জনকে মৃত্যুদণ্ড
Next articleSsc-HighCourt : এসএসসি গ্রুপ সি পদে নিয়োগ মামলায় সিবিআই তদন্তের নির্দেশে স্থগিতাদেশ ডিভিশন বেঞ্চের