অভীকই তাঁর বান্ধবীকে ধান ক্ষেতে নিয়ে গিয়েছিল ঘুরতে, প্রোমোটার খুনে ঘনাচ্ছে রহস্য

বারুইপুরে প্রোমোটর (Promoter Murder Case) খুনের ঘটনায় শুরু হয়েছে তদন্ত। গ্রেফতার করা হয়েছে এক মহিলা-সহ মোট ৩ জনকে। ধৃতরা হলেন অতনু বালা, ফনি রায় এবং মলিনা সর্দার। মৃত অভীক মুখোপাধ্যায়ের পরিবার সিবিআই তদন্তের দাবি করেছে।

শুক্রবার রাতে মৃত অভীকের (Abhik Mukherjee) এক বান্ধবীকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। ওই বান্ধবী ঘটনার সময় মৃতের সঙ্গে ছিলেন বলে জানা গিয়েছে। পরে তাঁকে শর্তসাপেক্ষে ছেড়ে দেওয়া হয়। ওই তরুণীর কথায়, “অভীদা আমাকে ফোন করে জিজ্ঞেস করে বেরোবি? আমি বলি ঠিক আছে। আমরা প্রায়ই বেরতাম। এরকম হবে ভাবিনি। ওই জায়গাটাতে অভীদাই আমাকে নিয়ে গিয়েছিল। ওর ধান ক্ষেত দেখতে ইচ্ছে হয়েছিল। ওখানে আমরা গল্প করছিলাম। গ্রামের লোকের হঠাৎ টর্চ জ্বালায়। আমরা পালিয়ে যাচ্ছিলাম। যেহেতু ওর বাইকটা ছিল, বাইকটা নিতে গিয়ে ও ধরা পড়ে যায়। আমাকে পায়নি।”

আরও পড়ুন-Subhendu: জনবিচ্ছিন্ন! কেন্দ্রীয় নিরাপত্তার বহর বাড়িয়ে চলেছেন শুভেন্দু, তীব্র কটাক্ষ কুণালের

খুনের ঘটনার সঙ্গে ওই তরুণীর যোগ রয়েছে বলে অভিযোগ পরিবারের সদস্যদের। মৃতের বাবা-মায়ের দাবি, “বলা হচ্ছে চোর সন্দেহে নাকি আমার ছেলেকে গ্রামবাসীরা খুন করেছে। এনফিল্ড নিয়ে, আট-দশ হাজার টাকার জুতো এবং সোনার চেন পরে, পকেটে ত্রিশ হাজার টাকা নিয়ে কি কেউ চুরি করতে যাবে?”

ঘটনাটি ঘটেছে বারুইপুরের (Baruipur) বেগমপুর গ্রাম পঞ্চায়েতের ২০০ নম্বর কলোনীতে। ল্যাম্পপোস্টে বেঁধে প্রোমোটর (Promoter Murder Case) অভীক মুখোপাধ্য়ায়কে বেধড়ক মারধরের অভিযোগ ওঠে গ্রামবাসীদের বিরুদ্ধে। জানা গিয়েছে, সম্প্রতি ওই এলাকায় চুরির ঘটনা ঘটছিল। এর জেরেই ওই প্রোমটারকে চোর সন্দেহে গণপিটুনি দেন গ্রামবাসীরা। এতেই মৃত্যু হয় ওই প্রোমোটারের।

 

Previous articleHassanal Bolkiah: ব্রুনেইয়ের সুলতানের চুল কাটার মাসিক খরচ শুনে চোখ কপালে নেটিজেনদের
Next articleBengal: তৃতীয় দিনে দুরন্ত কামব‍্যাক বাংলার, জিততে গেলে দরকার ২০৩ রান