Subhendu: জনবিচ্ছিন্ন! কেন্দ্রীয় নিরাপত্তার বহর বাড়িয়ে চলেছেন শুভেন্দু, তীব্র কটাক্ষ কুণালের

শুভেন্দু অধিকারীকে আরও কেন্দ্রীয় নিরাপত্তা দিল কেন্দ্র

তিনি নাকি জননেতা! মানুষের ভোটে জেতা বিধায়ক। অথচ সেই জনগণকেই ভয়? আর দিনের পর দিন বিজেপি (BJP) বিধায়ক শুভেন্দু অধিকারীর (Shubhendu Adhikari) কেন্দ্রীয় নিরাপত্তা বেড়েই চলেছে। যেখানেই বিজেপি প্রার্থীদের হয়ে পুরভোটের প্রচারে যাচ্ছেন শুভেন্দু, সেখানেই মানুষের প্রতিরোধের মুখে পড়ছেন। বারবার বিক্ষোভের মুখোমুখি হয়ে এখন ভয়ে ধরেছে। তার প্রমাণ কেন্দ্রের কাছে নিরাপত্তার আর্জি।

এমনিতেই তিনি কেন্দ্রীয় (Central) নিরাপত্তা নিয়ে থাকেন। এবার তার পরিমাণ আরও বাড়লো। কেন্দ্রের তরফ থেকে বিজেপির বিধায়ককে আরও নিরাপত্তারক্ষী দেওয়া হচ্ছে। কিন্তু প্রশ্ন হল, একজন জননেতা তাঁর এত ভয় কীসের? কেন তাঁকে এভাবে বারবার বিক্ষোভের মুখে পড়তে হচ্ছে? নিরাপত্তা কর্মীদের বলয়ে তিনি সুরক্ষিত বোধ করছেন। অথচ যে ভোটাররা তাঁকে বা তাঁর দলকে সমর্থন দিল তাঁদের থেকে নিজেকে দূরে সরিয়ে ফেলেছেন শুভেন্দু অধিকারী।

শুভেন্দু অধিকারী নিরাপত্তার আর্জি জানানোর ঘটনাকে কটাক্ষ করেছেন তৃণমূল (TMC) নেতা কুণাল ঘোষ (Kunal Ghosh)। সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, এমনিতেই শুভেন্দুর মিছিলে লোক হয় না। সে কারণে বেশি নিরাপত্তারক্ষী তাঁকে ঘিরে থাকলে একটু জনসমাগম দেখা যাবে। তিনি বারবার বিভিন্নভাবে মানুষকে অপমান করছেন। তাঁর নিরাপত্তারক্ষীরা মন্দিরে জুতো পরে উঠে হিন্দু ধর্মের অবমাননা করছে। ফলে মানুষ তাঁর উপর ক্ষিপ্ত জনগণ। আর সেই কারণেই রোষের মুখে পড়তে হচ্ছে শুভেন্দু অধিকারীকে। ফলে ভয় পেয়ে তিনি এখন নিরাপত্তার বহর বাড়াচ্ছেন। এভাবে একজন জন প্রতিনিধির নিরাপত্তা বলয়কে ভালো চোখে দেখছে না বাংলার মানুষ।

আরও পড়ুন- শাস্তির প্রক্রিয়া জারি তৃণমূলে: এবার উত্তর দিনাজপুরে ২২, মালদহে ১৪ নির্দল বহিষ্কৃত

 

 

Previous articleশাস্তির প্রক্রিয়া জারি তৃণমূলে: এবার উত্তর দিনাজপুরে ২২, মালদহে ১৪ নির্দল বহিষ্কৃত
Next article২০২৩ সালের আন্তর্জাতিক অলিম্পিক কমিটির বৈঠক বসতে চলেছে ভারতে