পাঞ্জাবে ভোটের দিন ঘরবন্দি সোনু সুদ! কী নির্দেশ ছিল নির্বাচন কমিশনের

যথেষ্ট আর্থিক সামর্থ্য থাকলে নিজের জীবনযাত্রার উন্নতি নয়, মানুষকে সাহায্য করুন, বললেন সোনু সুদ
সোনু সুদ (ফাইল ছবি)

ভোটারদের প্রভাবিত করছেন সোনু সুদ (Sonu Sood)। পাঞ্জাবের মোগা বিধানসভার বহু নির্বাচনী কেন্দ্রে ঢোকার চেষ্টা করছেন বলিউড অভিনেতা। রবিবার এমনই অভিযোগ উঠল সোনু সুদের বিরুদ্ধে। অভিযোগ পাওয়া মাত্রই মাঝপথে অভিনেতার গাড়ি আটকে দিল নির্বাচন কমিশন (Election Commission of India)। নির্দেশ দেওয়া হল, যতক্ষণ না ভোট শেষ হচ্ছে ততক্ষণ তিনি বাড়ির বাইরে পা রাখতে পারবেন না। কিন্তু সোনু ভোটারদের প্রভাবিত করার অভিযোগ খারিজ করেছেন।

পাঞ্জাবে বিধানসভা নির্বাচন (Punjab Assembly Election 2022) হবে দু’দফায় জানিয়ে দিয়েছিল নির্বাচন কমিশন। আজ ছিল তার প্রথম দফা ভোটগ্রহণ পর্ব। বিধানসভার ১১৭ টি আসনে চলছে ভোটগ্রহণ। পাঞ্জাবের মোগা কেন্দ্র থেকে কংগ্রেসের হয়ে ভোটে লড়ছেন সোনু সুদের বোন মালবিকা সুদ। অভিযোগ ওঠে, রবিবার ভোটগ্রহণ চলাকালীন মোগার বিভিন্ন বুথে যাচ্ছিলেন সোনু সুদ (Sonu Sood)। বুথে ঢোকার চেষ্টা করছিলেন। তাঁকে আটকানো হয়। পরে তাঁকে বাড়িতে ফেরত পাঠানো হয়। তারপরই জানিয়ে দেওয়া হয় যতক্ষণ না ভোট গ্রহণ মিটছে ততক্ষণ বাড়ির বাইরে পা রাখতে পারবেন না সোনু সুদ।

আরও পড়ুন: Kunal Ghosh: উন্নয়নের স্বার্থে ভোট দিন তৃণমূলকেই: পুরভোটের প্রচারে বার্তা কুণালের

সোনু পালটা অভিযোগ করেন, ভোটাররা তাঁকে জানিয়েছেন, ফোন করে তাদের ভয় দেখাচ্ছেন বিরোধী নেতারা। অনেকগুলি বুথে ভোট প্রভাবিত করতে টাকা বিলি করা হচ্ছিল। অবাধ নির্বাচনের স্বার্থে অভিযোগ খতিয়ে দেখতে তাঁরা বুথে যাচ্ছিলেন বলে জানিয়েছেন। বিশেষ করে এই অভিযোগ উঠছে অকালি দলের বিরুদ্ধে।

 

Previous articleKunal Ghosh: উন্নয়নের স্বার্থে ভোট দিন তৃণমূলকেই: পুরভোটের প্রচারে বার্তা কুণালের
Next articleAlorani: ফের বিতর্কিত মন্তব্য তৃণমূলের বনগাঁর সাংগঠনিক সভাপতি আলোরানির!