Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) আসন্ন শ্রীলঙ্কা সিরিজ থেকে বাদ পড়েছেন উইকেটরক্ষক ঋদ্ধিমান সাহা। ঋদ্ধিমান ভারতীয় দলে সুযোগ না পাওয়ায় মুখ খুললেন প্রবীণ বাম নেতা অশোক ভট্টাচার্য্য। বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে একটি চিঠি লিখলেন তিনি।

২) তিন প্রধান ছাড়াই সোমবার থেকে শুরু হয়ে গেল কন‍্যাশ্রী কাপ। এদিন রবীন্দ্র সরোবর স্টেডিয়ামে কন‍্যাশ্রী কাপের উদ্বোধন করেন ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস। এছাড়াও উপস্থিত ছিলেন আইএফএ সভাপতি অজিত বন্দ‍্যোপাধ‍্যায়, আইএফএ সচিব জয়দীপ মুখোপাধ‍্যায়-সহ অনেকেই।

৩) ২৬ ফেব্রুয়ারি থেকে দেশের মাটিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ সিরিজ এবং টেস্ট সিরিজ খেলতে নামবে ভারতীয় দল। তার আগে ভারতের বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য দল ঘোষণা করল শ্রীলঙ্কা। সোমবার ১৮ জনের দল ঘোষণা করেছে তারা।

৪) চমকে দিলেন ভারতের তরুণ গ্র্যান্ডমাস্টার রমেশবাবু প্রজ্ঞানন্দ। এয়ারথিংস মাস্টার্সের অষ্টম রাউন্ডে বিশ্বের এক নম্বর দাবাড়ু ম্যাগনাস কার্লসেনকে হারালেন ভারতীয় এই তরুণ দাবাড়ু।

৫) মঙ্গলবার আইএসএলের পরবর্তী ম‍্যাচে নামতে চলেছে এসসি ইস্টবেঙ্গল । প্রতিপক্ষ শক্তিশালী মুম্বই সিটি এফসি । হেভিওয়েট মুম্বই সিটি এফসির বিরুদ্ধে জয়কেই পাখির চোখ লাল-হলুদ কোচ মারিও রিভেরার।

আরও পড়ুন:Breakfast News: ব্রেকফাস্ট নিউজ

 

Previous articleBreakfast News: ব্রেকফাস্ট নিউজ
Next articleRoyal Bengal Tiger: ১৬ দিনের লুকোচুরি শেষ, রায়দিঘিতে খাঁচাবন্দি বাঘ