Gangubai Kathiawadi:বক্স অফিসে ‘গাঙ্গু’ঝড়, দুদিনেই উঠল ২৩ কোটি !

গাঙ্গুবাঈ এর সাফল্য কি ছুঁয়ে ফেলবে ১০০ কোটির গন্ডি?

সিনেমা হলে এখন একটাই নাম ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি'(Gangubai Kathiawadi)। প্রায় সব মেট্রোপলিটন শহরের মাল্টিপ্লেক্সেই হাউস্ফুল বোর্ড। বিতর্ক এড়িয়ে সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Bhansali)নতুন ছবি মুক্তি পেতেই বক্স অফিসে ঝড়। করোনা পরবর্তীসময়ে নতুন করে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছে সিনে দুনিয়া। আর হল মালিকদের মুখে হাসি ফোটালেন ‘গাঙ্গুবাঈ’ । সঞ্জয় লীলা বনশালির এই ছবি প্রথমদিন ব্যবসা করে ১০.৫০ কোটি টাকার। শুরুটা দেখেই অনুমান করা গেছিল যে আবারও সাফল্যের রেকর্ড গড়তে চলেছেন বনশালি। বাস্তবেও ঠিক তেমনটাই ঘটল। ছবি নিয়ে অনেক বিতর্ক হয়েছিল, কিন্তু ট্রেলারে আলিয়াকে (Alia Bhatt)দেখে দর্শক মনে প্রত্যাশার পারদ চড়েছিল । অবশেষে প্রকাশ্যে এল দ্বিতীয় দিনের বক্স অফিস কালেকশনের(Box office collection)রিপোর্ট।

আশা ছিল অবশেষে তা সত্যিও হল । ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ(Taran Adarsh) তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে পোস্ট করে জানিয়েছিলেন যে, এই ছবি সপ্তাহের শেষে ৪০ কোটি টাকার মতো ব্যবসা করতে পারে। দর্শকেরাও ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’র দ্বিতীয় দিনের বক্স অফিস কালেকশনের (Gangubai Kathiawadi day 2 Box Office Collection)কথা জানার জন্য অপেক্ষা করছিলেন। অবশেষে জানা গেল দ্বিতীয় দিন এই ছবি প্রথম দিনের তুলনায় আরও কতটা ভালো ব্যবসা করল। এদিন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’ ছবির বক্স অফিস কালেকশন পোস্ট করেছেন। এদিন তিনি লেখেন,’দ্বিতীয় দিনে আরও বেশি ভালো ব্যবসা করল ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’। শুক্রবার এই ছবি ব্যবসা করে ১০.৫০ কোটি টাকার। দ্বিতীয় দিন অর্থাৎ শনিবার এই ছবি ব্যবসা করেছে ১৩.৩২ কোটি টাকার। দুদিনে মোট ২৩.৮২ কোটি টাকার ব্যবসা করল।

রবিবারের ছুটির আমেজে দর্শক কতটা হলমুখী হবেন এখন সেটাই দেখার। মনে করা হচ্ছে মহাশিবরাত্রি উপলক্ষে ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’র বক্স অফিস কালেকশনে ভালো প্রভাব পড়বে।আলিয়ার (Alia Bhatt)ফিল্মি ক্যারিয়ারের অন্যতম বড় হিট হতে চলেছে এই ছবি। সকলেই আলিয়ার প্রশংসায় পঞ্চমুখ, এখন ১০০ কোটির ঘরে ঠিক কবে নাগাদ প্রবেশ করবে এই ছবি সেটাই দেখার।

Corona update: বড়সড় স্বস্তি! দেশে দৈনিক পজিটিভিটি রেট কমে ১ শতাংশ

 

Previous articleউৎসবের মেজাজে ভোট হুগলিতে, সম্প্রীতির ছবি বিভিন্ন ওয়ার্ডে
Next articleUttar Pradesh Election : উত্তরপ্রদেশে ষষ্ঠ পর্বের নির্বাচনে জোর লড়াই অযোধ্যা -আমেথিতে