‘ভয় পাচ্ছো তো! হাজারবার আসব, খেলা হবে’, বিক্ষোভের ঘটনা তুলে বিজেপিকে ধুইয়ে দিলেন মমতা

mamata banerjee in varanasi

‘ভয় পাচ্ছো তো! হাজারবার আসব। খেলা হবে।’ উত্তরপরদেশের বারাণসীতে (Mamata Banerjee in Varanasi) সমাজবাদী পার্টির সমর্থনে গতকালের বিক্ষোভের ঘটনা তুলে ধরে বিজেপিকে তীব্র আক্রমণ করেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সভানেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বৃহস্পতিবার বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উত্তরপ্রদেশের মাটিতে দাঁড়িয়ে বিজেপিকে আক্রমণ শানিয়ে বলেন, “ভয় পাচ্ছো তো! হাজার বার আসব। খেলা হবে। আমাকে ভয় পেয়েছে বিজেপি। কাল আমাকে চূড়ান্ত অপমান করেছে। বিজেপি আমার গাড়ি আটকে লাঠি চালায়। আমাকে ফিরে যেতে বলে। আমাকে দেখে গালিগালাজ করছিল। গাড়ি থেকে নেমে চ্যালেঞ্জ করি আমি। বলি,গালিগালাজ করার জন্য ধন্যবাদ, কারণ বোঝাই যাচ্ছে বিজেপি হারছে। তাই এই ধরণের ব্যবহার। তবে আমাকে অপমানের জবাব দেবেন উত্তরপ্রদেশের মা-বোনেরা। বিজেপি যে পাপ করেছে, তা কখনও ধোয়া যাবে না। উত্তরপ্রদেশবাসীকে বলব বিজেপিকে ধাক্কা দিয়ে ছুড়ে ফেলে দিন। অচ্ছে দিনের কথা বলে বিজেপি খারাপ দিন নিয়ে এসেছে।”

আরও পড়ুন-নামে যোগী কাজে ভোগী: ‘বিভাজনের নায়ক’কে ঝাঁঝালো আক্রমণ মমতার

বুধবার বিকেলে বারাণসী বিমানবন্দরে নেমে সড়কপথে বারাণসী (Mamata Banerjee in Varanasi) ঘাটের দিকে যাচ্ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ঘাটের প্রায় ২ কিলোমিটার আগে, একটি জায়গায় বিজেপি বিক্ষোভ দেখাতে শুরু করে। একসময় গাড়ি থেকে নেমে আসেন মমতা। বিক্ষোভকারী বিজেপি কর্মী-সমর্থকদের উদ্দেশ্যে কটাক্ষ করে তিনি বলেন, বারাণসীতে যেভাবে তাঁকে অভিনন্দন জানানো হল, তার জন্য তিনি কৃতজ্ঞ। কিন্তু এইভাবে তাঁকে ভয় দেখানো যাবে না।

মুখ্যমন্ত্রীর ব্যক্তিগত নিরাপত্তারক্ষীরা কোনওরকমে বিক্ষোভকারীদের সরিয়ে দেওয়ার পর, দশাশ্বমেধ ঘাটে যান মমতা বন্দ্যোপাধ্যায়। এরপর গঙ্গার ঘাট থেকে হোটেলে ফেরার পথে আবারও বিক্ষোভ দেখায় বিজেপি। জয় শ্রীরাম স্লোগান দেন বিজেপির কর্মীরা। গো ব্যাক স্লোগানও দেন বিক্ষোভকারীরা। আজ সেই ঘটনা মমতা বন্দ্যোপাধ্যায় অখিলেশের জনসভায় তুলে ধরে ধুইয়ে দিলেন বিজেপিকে।

 

Previous articleBanaras: নামে যোগী কাজে ভোগী: ‘বিভাজনের নায়ক’কে ঝাঁঝালো আক্রমণ মমতার
Next articleRohit Sharma: বিরাটের শততম টেস্ট ম‍্যাচে কোহলিকে বিশেষ উপহার দিতে চান রোহিত