Fire-Delhi : দিল্লির গোকুলপুরী বস্তিতে আগুন, ২ শিশুসহ মৃত ৯

দিল্লির গোকুলপুরী এলাকার এক বস্তিতে ভয়াবহ আগুন লাগে। এই ঘটনায় এখনও পর্যন্ত ২ শিশুসহ ৭ জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে । মৃতের সংখ্যা আরও বাড়তে পারে । কারণ অগ্নিকাণ্ডের ঘটনার সময় সকলেই ঘুমন্ত অবস্থায় ছিলেন । ফলে আগুনের তাপে গুরুতর জখম হয়েছেন অনেকেই। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, ঘটনাটি ঘটেছে শুক্রবার গভীর রাতে। রাত প্রায় ১টা নাগাদ বস্তিতে আগুন লাগার খবর আসে দমকলের কাছে। মুহূর্তে আগুন ছড়িয়ে পড়ে বস্তিতে। সে সময় বস্তির বাসিন্দারা সকলেই প্রায় ঘুমে আচ্ছন্ন ছিলেন। তাই আগুন লাগলেও অনেকেই ঘর থেকে বেরিয়ে আসতে পারেননি। এখনো পর্যন্ত ৬০ টি ঘর আগুনে পুরোপুরি পুড়ে গিয়েছে বলে জানা গিয়েছে । উদ্ধারকাজ চলছে। দমকল সূত্রে জানানো হয়েছে উদ্ধারকাজ চালানোর সময় বস্তি থেকে দুই শিশুসহ সাতটি ঝলসানো মৃতদেহ উদ্ধার হয়েছে। ধ্বংসস্তূপের মধ্যে আরো দেহ আটকে রয়েছে কী না তার খোঁজ চলছে। দমকলের ১৩টি ইঞ্জিন গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

গোকুলপুরীর অগ্নিকাণ্ড এবং মৃত্যুর ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। তিনি আহত এবং মৃতদের পরিবারের সঙ্গে দেখা করতে যাবেন বলে জানিয়েছেন। পূর্ব দিল্লির বিজেপি সাংসদ মনোজ তিওয়ারিও এই ঘটনায় দুঃখপ্রকাশ করে বিচারবিভাগীয় তদন্তের দাবি জানিয়েছেন।

 

Previous articleSmriti Mandhana: নজির গড়লেন স্মৃতি, করে ফেললেন একদিনের ক্রিকেটে পঞ্চম শতরান
Next articleDeaflympics 2022: ডেফ অলিম্পিক্সে সুযোগ পেলেন বাংলার অভিষা বন্দ‍্যোপাধ‍্যায়