প্রার্থী নিয়ে তৃণমূলকে কটাক্ষ মালব্যর, সায়নীর সপাট জবাব “খামোশ”

আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচনে শত্রুঘ্ন সিনহাকে প্রার্থী করেছে তৃণমূল। ‘বহিরাগত’ ইস্যুতে খোঁচা গেরুয়া শিবিরের। পাল্টা তোপ সায়নীর।

আসানসোল ও বালিগঞ্জ লোকসভা কেন্দ্রের উপনির্বাচনে প্রার্থী ঘোষণায় চমক দিয়েছে তৃণমূল (TMC Candidate)। আসানসোলের (Asansol) প্রার্থী করা হয়েছে শত্রুঘ্ন সিনহাকে (Shatrughan Sinha)। এরপরই ‘বহিরাগত’ অজুহাতে খোঁচা দেয় গেরুয়া শিবির। বিজেপি (BJP) নেতাদের মাঠ-ময়দানে, মানুষের পাশে তেমন দেখা না গেলেও তাঁরা স্যোশাল মিডিয়ায় সব সময় সক্রিয়। সেই মতো বিজেপি নেতা অমিত মালব্য টুইটারে লেখেন, সায়নী ঘোষকে ওই কেন্দ্রে তৃণমূল প্রার্থী করবে অনুমান করা হয়েছিল। কিন্তু উলটে একজন সম্পূর্ণ ‘বহিরাগত’কে প্রার্থী করা হল। অর্থাৎ প্রার্থী বাছাইয়ে তৃণমূলকে খোঁচা দেওয়ার পাশাপাশি দলের অন্দরে কোন্দল বাধিয়ে দেওয়ার চেষ্টা করেন মালব্য। এর সপাট জবাব দেন সায়নী।

রবিবার, বালিগঞ্জ ও আসানসোল দুই কেন্দ্রে তৃণমূল প্রার্থীর (TMC Candidate) নাম ঘোষণা করেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। টুইটার হ্যান্ডেলে (Twitter) তিনি জানান, আসানসোল লোকসভা কেন্দ্রে প্রতিদ্বন্দ্বিতা করবেন প্রবীণ বলিউড অভিনেতা এবং প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী শত্রুঘ্ন সিনহা। বালিগঞ্জে দলের প্রার্থী বাবুল সুপ্রিয়।

আরও পড়ুন: “বাংলার জনগণের সেবা করার সুযোগ দিয়েছেন”, মমতাকে ধন্যবাদ বাবুলের

প্রার্থীদের নাম ঘোষণা হতেই তৃণমূলকে কটাক্ষ করে অমিত লেখেন, অনুমান করা হয়েছিল যে, তৃণমূল কংগ্রেস আসানসোল থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ বলে পরিচিত দলের যুব সংগঠনের সভাপতি সায়নী ঘোষকে প্রার্থী করবে। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায়, ”শুধু আসানসোল নয়, বাংলার জন্য একজন সম্পূর্ণ বহিরাগতকে প্রার্থী করেছেন”।

একদিকে তৃণমূলকে খোঁচা, অন্য দিকে প্রার্থী বাছাই নিয়ে দলের মধ্যে কোন্দল বাধানোর চেষ্টা গেরুয়া শিবিরের। কিন্তু তাঁরা যে ঐক্যবদ্ধ, তা বুঝিয়ে দিয়েছেন তৃণমূল যুবনেত্রী সায়নী ঘোষ। শত্রুঘ্ন সিনহার স্ট্যাইলেই নিজের টুইটার হ্যান্ডেল সায়নী লেখেন, “মি: মালব্য, খামোশ” এরপরে দুটি ইমোজি। যার একটি ফুটবল। অর্থাৎ বার্তা স্পষ্ট, খেলা হবে।



Previous articleAAP : রাজ্যে আপ-এর পোস্টার-মিছিল , আমল দিচ্ছে না তৃণমূল