Shahrukh Khan-bollywood : বাদশা এবার ওটিটিতে?

সেলুলয়েডের সুপারস্টার এবার ওটিটিতে!

বলিউডের বাদশা শাহরুখ খান  কি এবার ওটিটি-তে পা রাখতে চলেছেন?  তথ্যের সত্যতা নিয়ে এখনও ধন্দ্ব রয়েছে। কিন্তু শাহরুখের নতুন টুইট ঘিরে এমনই জল্পনা তৈরি হয়েছে। যদি এমনটা সত্যিই ঘটে থাকে তাহলে কিং খানের মুকুটে  যে নতুন পালক যুক্ত হতে চলেছে তা নিয়ে কোনো সন্দেহ নেই।

বাদশা সম্প্রতি একটি টুইট করেছেন। লিখেছেন, ‘কুছ কুছ হোনেওয়ালা হ্যায় ওটিটি কি দুনিয়া ম্যায়’ । নিজের ছবি পোস্ট করে উজ্জ্বল হরফে লেখা, ‘এসআরকে প্লাস’। এই ছবি শেয়ার হতেই নেটদুনিয়ায় হইচই পড়ে গিয়েছে । এই টুইটে তাহলে কীসের ইঙ্গিত? কী আসতে চলেছে ওটিটি প্লাটফর্মে ? নতুন ছবি নাকি ওয়েব সিরিজ?

এই টুইট নেটদুনিয়ায় ঝড় তুলেছে। সোশ্যাল মিডিয়া উপচে পড়েছে অনুগামীদের শুভেচ্ছায়। পিছিয়ে থাকেননি  তাঁর সহকর্মী অভিনেতা ও পরিচালকরা। তাঁর ঘনিষ্ঠ বন্ধু ও পরিচালক করণ জোহর টুইট করেছেন, ‘এটাই বছরের সবচেয়ে বড় খবর। ওটিটির মুখ বদলে দিতে আসছে। দারুণ উচ্ছ্বসিত’। অনুরাগ কাশ্যপও ট্যুইট করে লিখেছেন, ‘স্বপ্ন সত্যি হল। শাহরুখের সঙ্গে যৌথভাবে কাজ করতে চলেছি। ওঁর নতুন ওটিটি অ্যাপ এসএরকে প্লাস’। অভিনেতা অজয় দেবগণ টিজার শেয়ার করেই রসিকতা করে বললেন, “সরি শাহরুখ! আগে বললে তোর ওটিটি চ্যানেলে SRK+ এই আমার সিনেমা ‘রুদ্র’ রিলিজ করতাম। এবার একটু থাম শাহরুখ।” এই চর্চাকে নতুন মোড় দিয়েছে ‘ভাইজান’-এর টুইট। সলমন তাতে লিখেছেন, ‘আজ তুমি পার্টি দেবে শাহরুখ। তোমার নতুন ওটিটি অ্যাপের জন্য অভিনন্দন।’

তবে এই জল্পনা নতুন নয়। কারণ ডিজনি প্লাস-হটস্টার প্ল্যাটফর্মের বিজ্ঞাপনে ইদানীং মাঝেমাঝেই দেখা যাচ্ছিল  শাহরুখকে।  অনেকেই ভেবে নিয়েছিলেন যে বাদশা এখানে শুধুমাত্রই ব্র্যান্ড অ্যাম্বাসাডর।  কিন্তু তিনি যে নিজেই আস্ত একটা ওটিটি প্ল্যাটফর্ম খোলার পরিকল্পনা নিয়ে ফেলেছেন  তা ক’জন জানত?

Previous articleJhulan Goswami: একের পর এক রেকর্ড গড়েও সন্তুষ্ট নন ঝুলন! কেন?
Next articleকাউন্সিলর খুনের ঘটনায় উদ্বেগ প্রকাশ রাজ্যপালের