Purulia Councilor Death: ঝালদায় কংগ্রেস কাউন্সিলর খুনের ঘটনায় স্কেচ প্রকাশ পুলিশের

প্রত্যক্ষদর্শীদের বয়ানের ভিত্তিতে ঝালদায় কংগ্রেস কাউন্সিলর খুনের ঘটনায় একটি স্কেচ প্রকাশ করল পুলিশ। পুরুলিয়া জেলা পুলিশ সুপার এস সেলভামুরুগন জানিয়েছেন, দুষ্কৃতীকে খুঁজে দিতে পারলে মোটা টাকার পুরস্কার দেওয়া হবে।

আরও পড়ুন:বালিগঞ্জে বাবুলের বিরুদ্ধে বামপ্রার্থী শায়রার বায়োডাটা চমকে দেবে

ঝালদায় কংগ্রেস কাউন্সিলর তপন কান্দুর খুনের কিনারা করতে তৎপর পুলিশ। ইতিমধ্যেই ৬ সদস্যের বিশেষ তদন্তকারী দল বা সিট গঠন করা হয়েছে। পাশিপাশি তদন্ত শুরু করেছে সিআইডিও। ইতিমধ্যেই ঘটনায় গ্রেফতার হয়েছেন তপন কান্দুর ভাইপো। তাকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। বুধবার ঘটনা প্রসঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, তদন্ত চলছে। অপরাধী যেই হোক না কেউ ছাড়া পাবে না।

প্রসঙ্গত,রবিবার সন্ধেয় গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় ঝালদা পুরসভার ২ নম্বর কংগ্রেস কাউন্সিলর তপন কান্দুর। বিকেলে হাঁটার সময় ঝালদা-বাগমুন্ডি রোডের উপরে গুলিবিদ্ধ হন তিনি। গোকুলনগর গ্রামের কাছে উল্টো দিক থেকে আসা একটি বাইকে আসা ৩ জন দুষ্কৃতী তাঁকে লক্ষ্য গুলি করে। তাঁর পেটে গুলি লাগে। রাস্তায় রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তপন। এরপর দুষ্কৃতীরা ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায়। প্রথমে ঝালদা ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয় তাঁকে।আশঙ্কাজনক হয়ে পড়লে ঝাড়খণ্ডের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলেও শেষরক্ষা হয়নি। সেখানেই মৃত্যু হয় তাঁর। এরপরই শুরু হয় জিজ্ঞাসাবাদ। তদন্ত শুরু হতেই উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। আটক করা হয় তপন কান্দুর ভাই ও ভাইপোকে। শেষমেশ গ্রেফতার হয় ভাইপো।

সদ্য সমাপ্ত পুরসভা নির্বাচনে কংগ্রেসের টিকিটেই ভোটে লড়েন তপন কান্দু। তপনের বিরুদ্ধে তৃণমূলের টিকিটে দাঁড়ান তাঁরই ভাইপো। তাঁকে হারিয়ে জেতেন তপন। তাই এই ঘটনার নেপথ্যে রাজনৈতিক দ্বন্দ্ব নাকি পারিবারিক বিবাদ লুকিয়ে রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ।

Previous articleWeather Forecast: বঙ্গে লাফিয়ে বাড়ছে তাপমাত্রা! বৃষ্টি কবে?জানাল আবহাওয়া দফতর
Next articleRussia Ukraine War:মারিউপোলের থিয়েটার হলে রুশ হামলা, পুতিনকে যুদ্ধাপরাধী বলে কটাক্ষ বাইডেনের