বাইকারের রহস্যমৃত্যু, খুনের অভিযোগে চন্দননগরে চাঞ্চল্য

বন্ধুর সঙ্গে বেরিয়ে রহস্যমৃত্যু যুবকের

চন্দননগর (Chandannagar) সুরেরপুকুর এলাকার বাইকার সুমন মাজির (Suman Maji) রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য। বছর 26-এর সুমন সবার কাছে বাইকার হিসেবে পরিচিত। বৃহস্পতিবার রাতে বন্ধু হাবুল খাঁ তাঁকে ডেকে নিয়ে যান। এরপর বাড়ির লোক বহুবার ফোন করেছিলেন কিন্তু ফোন ধরেনি। পরবর্তীকালে সেটিও বন্ধ হয়ে যায়। তারপর বাড়ির লোক তাঁর অন্য এক বন্ধুর কাছ থেকে খবর পান সুমন চুঁচুড়া হাসপাতালে ভর্তি। সেখানে পৌঁছলে বাড়ির লোক দেখে পেট ফালাফালা করে চেরা ঘাড় গলা কাটা।

পোলবা থানা মারফত জানতে পারে রাজহাট দিল্লি রোডে বাইক অ্যাক্সিডেন্ট করে পড়েছিলেন সূমন। পুলিশ উদ্ধার করে চুঁচুড়া সদর হাসপাতালে ভর্তি করে। পরে হাসপাতালেই সুমনের মৃত্যু হয়। বাড়ির লোকের অভিযোগ, যে দুর্গম পাহাড়ি বাইক চালিয়ে দুর্ঘটনার সম্মুখীন হয়নি তাঁর কীভাবে দুর্ঘটনা ঘটল। প্রশ্ন উঠছে, পেট ফালাফালা করে কাটা কেন? তাঁর বন্ধু যে তাঁকে বাড়ি থেকে ডেকে নিয়ে গেছিলেন সেই হাবুলের ফোন বন্ধ কেন এবং তিনি কোথায়? পরিবারের লোক পোলবা থানায় অভিযোগ দায়ের করেছেন। এখনো পর্যন্ত বন্ধু হাবুল পলাতক রয়েছে।

যদিও পুলিশ প্রাথমিকভাবে দুর্ঘটনা বললেও, পরে জানায়, রাস্তার পাশে সুমনকে পড়ে থাকা দেখেই পুলিশ অনুমান হয় এটি দুর্ঘটনা। হাবুলকে ধরতে পারলে প্রকৃত সত্য জানা যাবে বলে মনে করা হচ্ছে।

 

Previous articleহিজাব বিতর্কে কর্ণাটক সরকারের হুঁশিয়ারি, পরীক্ষা বয়কট করলে মিলবে না দ্বিতীয় সুযোগ
Next articleIndia Team: বিশ্বকাপে ফের হার ভারতের, অস্ট্রেলিয়ার কাছে ৬ উইকেটে হারল মিতালি রাজের দল