El Clasico: এল ক্লাসিকোয় দুরন্ত জয় বার্সেলোনার

রবিবার রাতে স্যান্টিয়াগো বার্নাব্যুতে রিয়াল মাদ্রিদকে ৪-০ গোলে হারাল কাতালানরা। বার্সার হয়ে জোড়া গোল আউবামেয়াং-এর। একটি করে গোল করেন রোনাল্ড আরাউজো ও ফেরান তোরেস।

এল ক্লাসিকোয় (El Clasico)দুরন্ত জয় পেল এফসি বার্সেলোনা(FC Barcelona)। রবিবার রাতে স্যান্টিয়াগো বার্নাব্যুতে রিয়াল মাদ্রিদকে (Real Madrid)৪-০ গোলে হারাল কাতালানরা। বার্সার হয়ে জোড়া গোল আউবামেয়াং-এর। একটি করে গোল করেন রোনাল্ড আরাউজো ও ফেরান তোরেস।

একেই বলে প্রতিশোধ। রবিবার রাত যেন ছিল অনেক কিছু ফিরিয়ে দেওয়ার। জবাব দেওয়ার।রিয়াল মাদ্রিদের ঘরের মাঠে যেন সেই লক্ষ‍্যে নেমেছিল বার্সেলোনা। যার ফল স্বরূপ ৯০ মিনিট পর ফলাফল দাঁড়াল ঠিক এই রকম বার্সেলোনা-৪ রিয়াল মাদ্রিদ-০। রবিবার রাতে কোনভাবেই ম‍্যাচে ফিরতে পারল না লিগ শীর্ষে থাকা রিয়াল। এই জয়ের ফলে রিয়ালের বিরুদ্ধে হারের খরা কাটাল বার্সা। টানা ৫ ম্যাচে হারের পরে জয়ের মুখ দেখল কাতালান ক্লাব।

ম‍্যাচের শুরু থেকেই আক্রমণে ঝাঁপায় বার্সা। ম্যাচের প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে যায় তারা। ২৯ মিনিটে দেম্বেলের পাস থেকে ম্যাচের প্রথম গোল করেন আউবামেয়াং। ৩৮ মিনিটে বার্সাকে ২-০ গোলে এগিয়ে দেন আরাউজো। এক্ষেত্রেও গোলের পাস বাড়িয়ে দেন দেম্বেলে। সান্তিয়াগো বের্নাবাউতে বেঞ্জেমা না থাকায় আগে থেকেই চাপে ছিল রিয়াল। প্রথমার্ধে আক্রমণে গেলেও গোলের দরজা খুলতে ব‍্যর্থ হয় রিয়াল। যার ফলে প্রথমার্ধে ম‍্যাচের ফল থাকে ২-০।

এরপর দ্বিতীয়ার্ধে আক্রমণের ঝাঁঝ বাড়ায় বার্সা।দ্বিতীয়ার্ধে মাদ্রিদের ঘাড়ে আরও একজোড়া গোল চাপিয়ে দেয় তারা। ৪৭ মিনিটে আউবামেয়াংয়ের পাস থেকে গোল করে বার্সাকে ৩-০ এগিয়ে দেন তোরেস। ৫৪ মিনিটে এবার তোরেসের পাস থেকে গোল করেন আউবামেয়াং। এরপর আক্রমণে গেলেও কোনও দলই প্রতিপক্ষের জালে বল জড়াতে পারেনি। ফলে ম্যাচ শেষ হয় ৪-০ গোলে।

আরও পড়ুন:Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

 

Previous articlePakistan-imran khan : রাশিয়া থেকে তেল কেনা নিয়ে ভারতের ভূয়শী প্রশংসায় পাকিস্তান
Next articleCorona Update:অতিমারী শেষ হতে এখনও ঢের দেরি:হু