Mithali Raj: বাংলাদেশের বিরুদ্ধে ম‍্যাচ জিতে পরবর্তী ম‍্যাচ নিয়ে চিন্তাভাবনা শুরু মিতালি রাজের

এই জয়ের ফলে প্রথম চারের লড়াইয়ে জায়গা কিছুটা পোক্ত করল টিম ইন্ডিয়া।

আইসিসি মহিলা বিশ্বকাপে ( Icc World Cup) বাংলাদেশের ( Bangladesh) বিরুদ্ধে বড় জয় পেয়েছে ভারতীয় দল (India)। এই জয়ের ফলে প্রথম চারের লড়াইয়ে জায়গা কিছুটা পোক্ত করল টিম ইন্ডিয়া। তবে পরের পর্বে যেতে পরবর্তী ম‍্যাচে জিততেই হবে মিতালি রাজদের। এখনও অবধি একটি মাত্র ম্যাচ হারা প্রোটিয়াদের বিরুদ্ধে শেষ ম্যাচ খেলতে হবে ভারতকে। আর এই ম‍্যাচ নিয়েই চিন্তায় রয়েছেন ভারত অধিনায়ক মিতালি রাজ। কারণ এই ম‍্যাচ হতে চলেছে ক্রাইস্টচার্চে। যেখানে এখনও পযর্ন্ত বিশ্বকাপের একটাও ম‍্যাচ খেলেনি ভারতের প্রমিলা দল।

এই নিয়ে ম‍্যাচ শেষে সাংবাদিক সম্মেলনে মিতালি বলেন,” আমরা ক্রাইস্টচার্চে এখনও কোনও ম্যাচ খেলিনি। সেটা একটা বড় চ্যালেঞ্জ। ভারতের জন্য খুব গুরুত্বপূর্ণ ম্যাচ। আমাদের সব ক্ষেত্রে ভাল খেলতে হবে।”

বাংলাদেশের বিরুদ্ধে দুরন্ত পারফরম্যান্স করেন স্নেহ রানা, পুজা বস্ত্রকার, যস্তিকা ভাটিয়ারা। ম‍্যাচে অর্ধশতরান করে ম‍্যাচের সেরা যস্তিকা ভাটিয়া। দলের হয়ে এরকম পারফরম্যান্স করতে পেরে খুশি যস্তিকা। এই নিয়ে যস্তিকা বলেন,” এ রকম ভাবে খেলতে পেরে আমি খুশি। আরও কিছু রান করতে পারলে আরও ভাল লাগত। দল জেতায় আমি খুশি। ঘরোয়া ক্রিকেটে আমি তিন নম্বরে ব্যাটিং অনুশীলন করেছিলাম। দলের হয়ে রান করাটাই আমার কাছে মূল। মানসিক ভাবে সেই প্রস্তুতি নিয়েছি।”

আরও পড়ুন:India Team: বিশ্বকাপে জয়ে ফিরল ভারত, বাংলাদেশকে ১১০ রানে হারাল মিতালি রাজের দল

Previous articleDG: রামপুরহাটের ঘটনায় রাজনৈতিক যোগ নেই, মৃত ৮: মনোজ মালব্য
Next articleEntertainment: ঐতিহ্যবাহী হাওড়া ব্রিজকে সাক্ষী রেখেই ‘আরআরআর’এর প্রোমোশন