KKR: আরসিবির বিরুদ্ধে জয় লক্ষ‍্য নাইট বাহিনীর

অধিনায়ক শ্রেয়স এবং অজিঙ্ক রাহানেকে দেখা যায় দীর্ঘক্ষণ ব্যাট করতে। প্রথম ম্যাচে ৩৪ বলে ৪৪ রান করে দলকে ভরসা দিয়েছেন রাহানে।

আইপিএলের ( IPL) প্রথম ম‍্যাচে গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসকে(CSK) হারিয়ে অভিযান শুরু করেছে কলকাতা নাইট রাইডার্স(KKR)। বলা ভালো গতবারের ফাইনালে হারের বদলাও নিয়েছেন নাইটরা। এই মুহূর্তে ফুরফুরে মেজাজে কেকেআর শিবির। বুধবার শ্রেয়স আইয়রদের প্রতিপক্ষ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর(RCB)।

সোমবার কলকাতা ফ্র্যাঞ্চাইজির ট্যুইটারে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে সুইমিং পুলেই ফিটনেস ট্রেনিংয়ে মেতেছেন শ্রেয়স আইয়াররা। ওয়াটার অ্যারোবিক্স থেকে শুরু করে বিভিন্ন ধরণের প্রতিযোগিতা। এবং তা সুইমিং পুলের ভিতরেই। মজার এই ভিডিওতে ধরা পড়েছে কেকেআর ক্রিকেটারদের মজাদার ফিটনেস ট্রেনিং। যার প্রতিটি মুহূর্ত উপভোগ করছেন শ্রেয়সরা।

বুধবার পরের ম্যাচে নাইটদের প্রতিপক্ষ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। যারা আবার প্রথম ম্যাচেই পাঞ্জাব কিংসের কাছে হেরেছে। তাই বলে বিরাট কোহলিদের হাল্কাভাবে নিচ্ছেন না শ্রেয়সরা। তাই জোর কদমে প্রস্তুতি শুরু করে দিয়েছে নাইট বাহিনী। অধিনায়ক শ্রেয়স এবং অজিঙ্ক রাহানেকে দেখা যায় দীর্ঘক্ষণ ব্যাট করতে। প্রথম ম্যাচে ৩৪ বলে ৪৪ রান করে দলকে ভরসা দিয়েছেন রাহানে। অভিজ্ঞ ব্যাটার সিএসকে ম্যাচের পর জানিয়েছিলেন, কোচ ব্রেন্ডন ম্যাকালাম ভয়ডরহীন ক্রিকেট খেলার পরামর্শ দিয়েছিলেন। সেই মন্ত্রেই তিনি সফল। এবার আরসিবি ম্যাচেও ধারাবাহিকতা বজায় রাখতে মরিয়া রাহানে।
রাহানের মতোই জাতীয় দলের সীমিত ওভারের দলে আরেক ব্রাত্য উমেশ যাদবও প্রথম ম্যাচে বল হাতে সবাইকে চমকে দিয়েছেন। ৪ ওভারে মাত্র ২০ রান দিয়ে ২ উইকেট দখল করেছিলেন উমেশ। এবারের নিলামে প্রথমে অবিক্রিত ছিলেন বিদর্ভের অভিজ্ঞ পেসার। তবে একেবারে শেষ রাউন্ডে উমেশকে ২ কোটি টাকায় কিনেছিল কেকেআর। প্রথম ম্যাচেই আস্থার মান রাখেছেন তিনি।

আরও পড়ুন:India Team: কলকাতায় ভারতীয় দলের প্রস্তুতি শিবির নিয়ে সংশয়, হতে পারে পুণে এবং দোহা: সূত্র

 

 

Previous articleঅপরাধী শনাক্তকরণ পদ্ধতি বিল:  আপত্তি বিরোধীদের
Next articleMamata: যতবার পাহাড় হেসেছে, ততবার বাইরে থেকে অশান্তি ছড়ানো হয়েছে: তোপ দাগলেন মুখ্য়মন্ত্রী