সন্দেহের বশে স্ত্রীর গলার নলি কেটে খুন! জালে বায়ুসেনার কর্মী

রীতিমতো পরিকল্পনা করে স্ত্রীর গলার নলি, হাতের শিরা কেটে খুন বায়ুসেনার কর্মী।

পলতার জহর কলোনিতে পরকীয়া সন্দেহে স্ত্রীক গলার নলি ও হাতের শিরা কেটে খুনের অভিযোগ উঠল এক বায়ুসেনা কর্মীর ( Airforce Personnel) বিরুদ্ধে। মহিলার অস্বাভাবিক খুনের অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় নোয়াপাড়া থানার পুলিশ (Police)। সেখানে গিয়ে তাঁরা দেখেন গলার নলি কাটা, হাতের শিরাকাটা অবস্থায় পড়ে রয়েছেন এক মহিলা। তাঁর মাথা ধড় থেকে প্রায় বিচ্ছিন্ন, ঘরের মেঝে রক্তে ভেসে যাচ্ছে।

মৃতার নাম রঞ্জনা দেবী। বয়স তিরিশ। তাঁর স্বামী অভিযুক্ত অমরলাল বায়ুসেনার কর্মী। দুটি মেয়ে রয়েছে তাঁদের। স্থানীয় সূত্র থেকে জানা যায় পনেরদিন হল এই দম্পতি বাড়িভাড়া নিয়ে পলতা জহর কলোনিতে আসে। অমরলালকে বারাকপুর সেনা ছাউনিতে কর্মরত।

আরও পড়ুন:সোমবার থেকে শর্তসাপেক্ষে খুলছে জিডি বিড়লা, অশোক হল ও মহাদেবী বিড়লা স্কুল

অভিযোগ, স্ত্রীর বিবাহ বর্হিভূত সম্পর্ক আছে বলে সন্দেহ করতেন তিনি। যদিও এর কোনও প্রমাণ তাঁর কাছে ছিল না। শুধুমাত্র সন্দেহের বশেই খুন করলেন স্ত্রীকে। মৃতা রঞ্জনা দেবীর ভাই পুলিশকে জানিয়েছেন এর আগেও তাঁর দিদিকে গায়ে আগুন দিয়ে খুনের চেষ্টা করেছিলেন অমর। প্রায়শই মারধরও করতেন স্ত্রীকে। বৃহস্পতিবার, বিকেলে স্ত্রীকে ঠান্ডা মাথায় নৃশংসভাবে খুন করে বিছানায় ফেলে রেখে দুই-ই মেয়েকে নিয়ে পার্কে বেড়াতে চলে যান তিনি। ফিরে এসে নিজেই প্রতিবেশীদের খবর দেন। মৃতার বড় মেয়ের সঙ্গে কথা বলার পর পুলিশের সন্দেহ হয় কারণ তাঁর কথার মধ্যে বেশ অসঙ্গতি ছিল। তারপরেই অমরলালকে গ্রেফতার করে পুলিশ। সেখানে তাঁকে জেরার মুখে ভেঙে পড়েন তিনি।

Previous articleভারতের প্রশংসায় পঞ্চমুখ, ইমরানকে ভারতে চলে যাওয়ার পরামর্শ পাক নেত্রীর
Next articleআর্থিক অনটন থেকে মানসিক অবসাদের জেরে আত্মঘাতী বৃদ্ধ!