Virat Kohli: নেটে ব‍্যাট করতে গিয়ে আউট, রেগে গেলেন বিরাট

একটি ভিডিওতে দেখা গিয়েছে নেটে ব্যাট করার সময় বোলারের বল বুঝতে ভুল করেন বিরাট। আর সেই বলে বোল্ড হয়ে যান বিরাট।

সময়টা একেবারেই ভাল যাচ্ছে না বিরাট কোহলির (Virat Kohli)। শনিবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলতে নামার আগে নেটে রেগে গেলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) প্রাক্তন অধিনায়ক। একটি ভিডিওতে দেখা গিয়েছে নেটে ব্যাট করার সময় বোলারের বল বুঝতে ভুল করেন বিরাট। আর সেই বলে বোল্ড হয়ে যান বিরাট। লেট কাট খেলতে গিয়ে মিস করেন তিনি। বল মিডল স্টাম্পে লেগে যায়। ব্যাট হাতে ভাঙা স্টাম্পের দিকে এগিয়ে যান বিরাট। মনে হচ্ছিল স্টাম্পে ব্যাট দিয়ে আঘাত করতে যাচ্ছেন তিনি। তবে ভাঙা স্টাম্পের সঙ্গে থাকা ব্যাট হাতে নিয়ে ফেলে দেন তিনি।

এখনও অবধি আরসিবি এবারের আইপিএল-এ বেশ ভাল খেলছে। তিনটি ম্যাচের মধ্যে দুটিতে জিতেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। তবে এখনও অবধি তিনটি ম্যাচে মাত্র ৫৮ রান করেছেন বিরাট। তরুণ ক্রিকেটার অনুজ রাওয়াতকে ব্যাটিং টিপস দিতেও দেখা যায় বিরাটকে। তবে দুই জনেই মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ভাল ইনিংস খেলেছেন। ৪৭ বলে ৬৬ রানের দারুণ ইনিংস খেলেন অনুজ রাওয়াত।

আইপিএলের সবচেয়ে সফল ব্যাটসম্যান বিরাট। আইপিএলে সর্বোচ্চ রান সংগ্রাহক বিরাট কোহলি। মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচের আগে কোহলি ২১০ ম্যাচে ৩৭.৩০ গড়ে ৬৩৪১ রান করেছিলেন। এ সময় তার ব্যাট থেকে এসেছে ৪২টি হাফ সেঞ্চুরি ও ৫টি সেঞ্চুরি। কোহলি ১৪০টি আইপিএল ম্যাচে আরসিবি-র অধিনায়কত্বও করেছেন।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB) এখন পর্যন্ত একটিও আইপিএল শিরোপা জিততে পারেনি। তবে তিনি তিনবার টুর্নামেন্টের ফাইনালে উঠতে পেরেছেন। ২০১৭ এবং ২০১৯ মরশুমে, এই দলটি পয়েন্ট টেবিলের নীচে ছিল। গত দুই মরশুমে দলটি প্লে অফে জায়গা করে নিলেও ট্রফি জিততে পারেনি।

আরও পড়ুন:Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

Previous articleSitalkuchi: শীতলকুচি হত্যাকাণ্ডের বর্ষপূর্তিতে শহিদ দিবস পালন তৃণমূলের
Next article‘রেফার’ আর ‘লামা’-র আক্রান্ত রাজ্যের হাসপাতাল , কড়া দাওয়াই মুখ্যমন্ত্রীর