আইএসএল ফাইনালে উঠে কী বললেন হাবাস?

শনিবার যুবভারতীতে ফাইনাল। ঘরের মাঠে ফাইনাল খেলতে নামবে মোহনবাগান। তাই সমর্থনের কোনও যে অভাব হবে না তা ভালোই জানেন বাগান কোচ।

গতকাল যুবভারতী ক্রীড়াঙ্গনে ওড়িশা এফসিকে হারিয়ে আইএসএল ফাইনালে পৌঁছে যায় মোহনবাগান সুপার জায়ান্ট। লিগ-শিল্ড হয়ে গিয়েছে বাগানের। এবার সামনে আইএসএল ট্রফি। ম্যাচ শেষে সেই কথাই শোনা গেল কোচ আন্তোনিও লোপেজ হাবাসের মুখে। বললেন আমাদের পাখির চোখ এখন আইএসএল ট্রফি।

শনিবার যুবভারতীতে ফাইনাল। ঘরের মাঠে ফাইনাল খেলতে নামবে মোহনবাগান। তাই সমর্থনের কোনও যে অভাব হবে না তা ভালোই জানেন বাগান কোচ। আর সেই কারণেই জয় ছাড়া কিছু ভাবছেন না হাবাস। ওড়িশাকে হারিয়ে তিনি বলেন, “ এবার আমাদের পরবর্তী ধাপে যেতে হবে। সেমিফাইনালে আমাদের ছেলেরা এই প্রচণ্ড গরম ও আর্দ্রতার মধ্যে যা পরিশ্রম করেছে, তা প্রশংসা করার মতো। এজন্য দলের খেলোয়াড়দের অভিনন্দন। ওরা নিখুঁত পেশাদারিত্বের প্রমাণ দিয়েছে। এই পারফরম্যান্সে আমি খুবই খুশি। ফাইনালে সামনে যে দলই থাকুক না কেন, আমরা জেতার জন্যই মাঠে নামব।“

এরপর তিনি আরও বলেন, “ সেমিফাইনালে দলের খেলোয়াড়দের মধ্যে একটা জিনিসের ঘাটতি হয়নি, তা হল শক্তি। এই ম্যাচে পুরো ৯০ মিনিট সমান শক্তি ও উৎসাহ নিয়ে খেলেছে আমাদের ছেলেরা। যারা পরিবর্ত হিসেবে নেমেছে, তারাও একই রকম উদ্যম নিয়ে লড়াই করে গিয়েছে। এই জয়ে দলের সবার ভূমিকা ছিল।”

যুবভারতীতে ম্যাচ হলেই সবুজ-মেরুন সমর্থকদের পূর্ণ সমর্থন পেয়েছে মোহনবাগান। গতকালও যুবভারতী ভরিয়েছিলেন ৬২ হাজারের বেশি সমর্থক। যা মন কেড়েছে হাবাসের। তাই ফাইনালে সমর্থকদের ট্রফি জিততে চান তিনি। এই নিয়ে বাগান কোচ বলেন, “ আমাদের সমর্থকদের নিয়ে আমি গর্বিত। আমাদের কাছে সমর্থকেরা খুবই গুরুত্বপূর্ণ। সমর্থকেরা যদি আমাদের পাশে এভাবে থাকেন, তাহলে পারফরম্যান্স এমনিতেই ২৫ শতাংশ ভাল হয়ে যায়। ফাইনালেও নিশ্চয়ই তা-ই হবে। সবাইকে ধন্যবাদ।“

আরও পড়ুন- Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

 

Previous articleদুর্গাপুর এনআইটি-র ছাত্রের রহস্যমৃত্যু! বিক্ষোভের জেরে পদত্যাগ ডিরেক্টরের 
Next articleপ্রথম দু’দফায় দেশজুড়ে কমেছে ভোটের হার, সিঁদুরে মেঘ দেখছে বিজেপি!