কিশমিশের প্রচারে এবার দেবের পাশে প্রসেনজিৎ

একদিকে দেব, অন্যদিকে জিৎ। একিদেক কিশমিশ, আরেকদিকে রাবন। এপ্রিলের শেষে দুই নায়কের ছবি মুক্তি ঘিরে সমর্থকদের মধ্যে লড়াই তুঙ্গে। তারমধ্যে ‘কিশমিশ’ ছবির প্রচারকে অন্য মাত্রায় তুলে নিয়ে গেলেন অভিনেতা সাংসদ দেব। রুক্মিনীকে নিয়ে সকালে মেট্রোতে চড়ে কিশমিশের প্রচার করে ফ্যানদের তাক লাগিয়ে দিয়েছেন তারকা। আর বেশি রাতে চলে এল আরেক চমক।

দেব—রুক্মিনীর কিশমিশের প্রচারে এবার নেমে পড়লেন, আর কেউ নন, স্বয়ং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। কিছুদিন আগে দেব, জিৎ দু’জনকেই আসন্ন ছবির শুভেচ্ছা জানিয়ে সোশাল মিডিয়ায় পোস্ট করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। আর এদিন একেবারে কিশমিশের প্রচারে নেমে গেলেন তিনি।

রবিবার রাতের দিকে সোশ্যাল মিডিয়ায় একটি রিল পোস্ট করেন প্রসেনজিৎ। যেখানে দেখা যাচ্ছে, রুক্মিনীকে সঙ্গী করে কিশমিশের গানে লিপ দিচ্ছেন খোদ মিঃ ইন্ডাস্ট্রি।

দেব যে কিশমিশের নায়ক, এই তথ্য জানা না থাকলে, প্রসেনজিতের লিপ দেওয়া দেখে মনে হতে পারে, কিশমিশের নায়ক—নায়িক প্রসেনজিৎ আর রুক্মিনী। কিশিমেশের গান, “অবশেষে ভালবেসে, চলে যাব..।’’ গানটিতে লিপ দিয়েছেন বুম্বা দা।

কিশমিশের প্রচারে এভাবে এগিয়ে আসার জন্য স্বাভাবিকভাবেই প্রসেনজিতের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন দেব। প্রসঙ্গত উল্লেখযোগ্য, পুজোতে দেবের প্রোডাকশন হাউস থেকে দেব—প্রসেনজিতের একসঙ্গে ছবি আসছে, ‘কাছের মানুষ।’

আরও পড়ুন- শেষ দলগঠনের কাজ, ডায়মন্ড হারবার ফুটবল ক্লাবের লোগো প্রকাশ ১ বৈশাখ

Previous articleশেষ দলগঠনের কাজ, ডায়মন্ড হারবার ফুটবল ক্লাবের লোগো প্রকাশ ১ বৈশাখ
Next articleBreakfast News:ব্রেকফাস্ট নিউজ