অর্থনীতি-জাতীয় নিরাপত্তায় ডাহা ফেল প্রধানমন্ত্রী, ফের মোদিকে তোপ প্রবীণ বিজেপি সাংসদের

অনেকেই মনে করছেন, দলের জাতীয় কার্যসমিতির কমিটি থেকেও বাদ পরেই বেসুরো সুব্রহ্মণ্যম। যোগ্যতা থাকা সত্ত্বেও মোদির মন্ত্রীসভাতেও ঠাঁই হয়নি তাঁর। তাই মোদি বিরোধিতার সুর চড়াচ্ছেন প্রবীণ সাংসদ

ফের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে খোঁচা দিলেন তাঁরই দল বিজেপির রাজ্যসভার বর্ষীয়ান সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী। মোদির আর্থিক নীতির কড়া সমালোচক বলে পরিচিত সুব্রহ্মণ্যম স্বামী একটি টুইট করে লিখেছেন, ”গত ৮ বছরে নরেন্দ্র মোদি আর্থিক উন্নতির লক্ষ্যপূরণ করতে পারেননি। উল্টে ২০১৬ সাল থেকে বৃদ্ধির হার ক্রমশ কমতে শুরু করেছে। জাতীয় নিরাপত্তাও ব্যাপক বিঘ্নিত হয়েছে। চিন সম্পর্কেও অজ্ঞ মোদি। এখনও সামলে ওঠার সুযোগ রয়েছে। কিন্তু কীভাবে, সেটা কি উনি জানেন?”


আরও পড়ুন:ভ্রমণপিপাসুদের জন্য সুখবর: গঙ্গায় চালু প্রমোদ ‘সাগরী’


মোদিকে যে কারও সদুপদেশ নেননা, তার উল্লেখ করে সুব্রহ্মণ্যম আরও লেখেন, ”প্রাচীন ঋষি-মুনিরা তাঁদেরই জ্ঞান বিতরণ করতেন তাঁদের, যাঁদের সেটা গ্রহণ করার মতো শ্রদ্ধা থাকত।”

তবে এই প্রথম নয়। এর আগেই বহুবার প্রধানমন্ত্রী হিসেবে মোদির যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলতে দেখা গিয়েছে বিজেপির প্রবীণ সাংসদ সুব্রহ্মণ্যম স্বামীকে। অনেকেই মনে করছেন,দলের জাতীয় কার্যসমিতির কমিটি থেকেও বাদ পরেই বেসুরো সুব্রহ্মণ্যম। যোগ্যতা থাকা সত্ত্বেও মোদির মন্ত্রীসভাতেও ঠাঁই হয়নি তাঁর। তাই মোদি বিরোধিতার সুর চড়াচ্ছেন প্রবীণ সাংসদ।

Previous articleভ্রমণপিপাসুদের জন্য সুখবর: গঙ্গায় চালু প্রমোদ ‘সাগরী’
Next articleতৃণমূল কর্মীর ফোনের ওপার থেকে ভেসে এলো “অভিষেক ব্যানার্জি বলছি”! তারপর…