আজই নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ মহারাজের, কারণ কী?

২৭ ও ২৯ মে- IPL টুর্নামেন্টের প্রথম প্লে-অফ এবং এলিমিনেটর রাউন্ডের ম্যাচ কলকাতার ইডেন গার্ডেন্সে (Eden Gardens)। তার আগে আজ নবান্নে যাচ্ছেন BCCI প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Gangopadhyay)। যদিও এই সাক্ষাতের বিষয়বস্তু নিয়ে বিস্তারিত জানা যায়নি। তবে, সূত্রের খবর, IPL-এর ম্যাচ দুটিতে দর্শক প্রবেশের অনুমতি চাওয়ার জন্যই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সঙ্গে বৈঠক করতে পারেন সৌরভ। একই সঙ্গে তিনি ইডেনে ম্যাচ দেখতে মুখ্যমন্ত্রীকে আমন্ত্রণ জানাতে পারেন বলে সূত্রের খবর।

করোনা পরিস্থিতির কারণে প্রাথমিকভাবে পুনে এবং মুম্বইয়ে এই টুর্নামেন্ট আয়োজন করার কথা হয়েছিল। দিল্লি ক্যাপিটালস শিবিরে করোনা থাবা বসাতেই পুনে থেকে ম্যাচ সরিয়ে মুম্বইয়ে নিয়ে যাওয়া হয়। কারণ তখন কলকাতায় ম্যাচ হওয়া নিয়ে অনিশ্চিয়তা ছিল। তারপর ঠিক হয়, IPL টুর্নামেন্টের প্রথম প্লে-অফ এবং এলিমিনেটর রাউন্ডের ম্যাচ হবে ইডেন গার্ডেন্সে। ২৭ ও ২৯ মে এই ম্যাচ হবে বলে জানান BCCI প্রেসিডেন্ট। প্রতি ম্যাচেই ১০০ শতাংশ দর্শক উপস্থিতি থাকবে। এই পরিস্থিতিতে সৌরভ খেলা সংক্রান্ত কোনও অনুমতির জন্য এবং ম্যাচে মুখ্যমন্ত্রীকে আমন্ত্রণ জানানোর জন্যই এই সাক্ষাৎ বলে মনে করা হচ্ছে।

Previous articleCalcutta University: সামগ্রিক বৃদ্ধি ও উন্নয়নের নিরিখে শীর্ষে কলকাতা বিশ্ববিদ্যালয়, শুভেচ্ছাবার্তা মুখ্যমন্ত্রীর