ফের বাঁকুড়ার বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ নিয়ে বিস্ফোরক অভিযোগ করলেন তাঁর স্ত্রী সুজাতা মণ্ডল। সৌমিত্রকে “চরিত্রহীন-লম্পট-নেশাগ্রস্থ-ফূর্তিবাজ” বলে দাবি করলেন সুজাতা। এমনকী, তৃণমূলে যোগ দেওয়ার পর সৌমিত্র তাঁর উপর হামলা করিয়েছিল বলেও এদিন অভিযোগ করেন সুজাতা। বৈবাহিক জীবনে যখন একসঙ্গে থাকতেন সেই সময় সৌমিত্র ও তাঁর পরিবার সুজাতার উপর পণের জন্য শারীরিক ও মানসিক নির্যাতন করতেন বলে অভিযোগ। বিষ্ণুপুরের বিজেপি সাংসদ নেশা করে বউ পেটাতেন বলেও অভিযোগ।

প্রসঙ্গত, আজ সোমবার বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ-এর বিবাহবিচ্ছেদের মামলা বাঁকুড়া থেকে শিয়ালদহ আদালতে স্থানান্তরের নির্দেশ কলকাতা হাইকোর্ট। এই মামলা স্থানান্তরের নির্দেশ দিলেন বিচারপতি কেশাং ডোমা ভুটিয়ার বেঞ্চ। সৌমিত্রর হুমকির ও প্রাণ ভয়ের আশঙ্কা থেকে বিবাহবিচ্ছেদের মামলা বাঁকুড়া থেকে কলকাতায় স্থানান্তরের আবেদন করেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদের স্ত্রী সুজাতা মণ্ডল। এদিন সুজাতার সেই আবেদন মঞ্জুর হয়।

আরও পড়ুন:হয়রানি এড়াতে নয়া উদ্যোগ, জন্ম-মৃত্যুর শংসাপত্রের জন্য আসছে রাজ্যের নিজস্ব পোর্টাল

সোমবার কলকাতা হাইকোর্টে দাঁড়িয়ে সুজাতা মণ্ডল সংবাদ মাধ্যমের সামনে দাবি করেন, বাঁকুড়া আদালতে মামলা চলাকালীন তাঁকে বারবার হুমকির মুখোমুখি পড়তে হয়েছে। জঙ্গলের মধ্যে ঘিরে ধরে দুষ্কৃতীরা তাঁকে প্রাণনাশের হুমকি দেয় বলে গুরুতর অভিযোগ করেন সুজাতা। একইসঙ্গে আদালত চত্বরে দাঁড়িয়ে বিজেপি সাংসদের বিরুদ্ধে প্রভাব খাটানোরও অভিযোগ তুলেছেন তাঁর স্ত্রী।

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় নাম না করে সৌমিত্র খাঁ’র বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছিলেন সুজাতা মণ্ডল। ফেসবুক পোস্টে তিনি লেখেন, “টেরাকোটা নগরীর দলবদলকারী চরিত্রহীন এমপি নিজের এলাকার অসহায় মানুষদের পাশে না থেকে দিল্লির ঘরে “বিধবা” মহিলাদেরকে লোকদেখানি সিঁদুর পরিয়ে ফুর্তি মারছে আর দলের রাজ্য নেতাদের দোষারোপ করে যাচ্ছে।”

এবার সরাসরি সৌমিত্রর মুখোশ খুলে দিলেন তাঁরই স্ত্রী সুজাতা মণ্ডল। যদিও এ ব্যাপারে এখনও মুখ খোলেননি বিষ্ণুপুরের বিজেপি সাংসদ।




Previous articleArun Lal: লাল গোলাপের মালা বদল করে কেক কেটে রেজিস্ট্রি সারলেন অরুণ লাল ও বুলবুল সাহা, রইল ছবি