RCB: হায়দরাবাদকে ৬৭ রানে হারিয়ে প্লে-অফের রাস্তা কার্যত নিশ্চিত করল আরসিবি

আরসিবির হয়ে পাঁচ উইকেট নেন ওয়ানিন্দু হাসরঙ্গ। দুই উইকেট নেন জস হ‍্যাজলউড। একটি করে উইকেট নেন ম‍্যাক্সওয়েল এবং হর্ষল প‍্যাটেল।

সানরাইজার্স হায়দরাবাদকে (SRH) হারিয়ে প্লে-অফের রাস্তা কার্যত পাকা করল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB)। রবিবার হায়দরাবাদকে তারা হারাল ৬৭ রানে। প্রথমে ব্যাট করে ৩ উইকেট হারিয়ে ১৯২ রান করে আরসিবি। জবাবে ১২৫ রানেই শেষ কেন উইলিয়ামসনদের ইনিংস।

ম‍‍্যাচে এদিন টসে জিতে প্রথমে ব‍্যাট করার সিদ্ধান্ত নেন আরসিবি অধিনায়ক ফ‍্যাফ ডুপ্লেসি। এদিন ব‍্যাট হাতে ব‍্যর্থ আরসিবির প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। প্রথম বলেই আউট হয়ে ফিরে যান তিনি। তবে আরসিবির হয়ে লড়াই চালান অধিনায়ক ফ‍্যাফ ডুপ্লেসি। ৭৩ রানে অপরাজিত তিনি। ৪৮ রান করেন রজত পতিদার। ৩৩ রান করেন ম‍্যাক্সওয়েল। ৩০ রান করেন দীনেশ কার্তিক। হায়দরাবাদের হয়ে ২ উইকেট নেন জগদীশ সুচিথ। একটি উইকেট নেন কার্তিক তেয়াগী।

জবাবে ব‍্যাট করতে নেমে ১২৫ রানে শেষ হয়ে যায় হায়দরাবাদের ইনিংস। হায়দরাবাদের হয়ে লড়াই চালান রাহুল ত্রিপাঠী। ৫৮ রান করেন তিনি। মার্কাম করেন ২১ রান। আরসিবির হয়ে পাঁচ উইকেট নেন ওয়ানিন্দু হাসরঙ্গ। দুই উইকেট নেন জস হ‍্যাজলউড। একটি করে উইকেট নেন ম‍্যাক্সওয়েল এবং হর্ষল প‍্যাটেল।

Previous articleকিশোরকে বাঁচাতে গিয়ে পরিত্যক্ত খনির জলে মর্মান্তিক মৃত্যু একই পরিবারের ৫ জনের
Next articleChris Gayle: আবার কি আইপিএলে ফিরছেন গেইল, ইঙ্গিত ইউনিভার্সাল বসের