Chris Gayle: আবার কি আইপিএলে ফিরছেন গেইল, ইঙ্গিত ইউনিভার্সাল বসের

ক্রিস গেইলকে আইপিএলে না খেলতে দেখে ভক্তরা খুবই হতাশ। এ নিয়ে নানা ধরনের জল্পনা-কল্পনাও চলছিল, কিন্তু এবার সেই রহস্য থেকে পর্দা সরিয়ে দিলেন স্বয়ং  ক্রিস গেইল।

আবার কি আইপিএলে ফিরছেন ‘ইউনিভার্সাল বস’ ক্রিশ গেইল? রবিবার তেমনটাই ইঙ্গিত দিলেন ওয়েস্ট ইন্ডিজ ব‍্যাটার।

ওয়েস্ট ইন্ডিজের তারকা খেলোয়াড় ক্রিস গেইল, যাকে ক্রিকেট বিশ্বে ইউনিভার্সাল বস বলা হয়, এবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) ২০২২-এ খেলছেন না। আসলে তিনি এই মরশুম থেকে তাঁর নাম প্রত্যাহার করেছিলেন এবং তিনি মেগা নিলামে অংশ নেননি। ক্রিস গেইলকে আইপিএলে না খেলতে দেখে ভক্তরা খুবই হতাশ। এ নিয়ে নানা ধরনের জল্পনা-কল্পনাও চলছিল, কিন্তু এবার সেই রহস্য থেকে পর্দা সরিয়ে দিলেন স্বয়ং  ক্রিস গেইল। চমকপ্রদ তথ্য জানালেন ক্রিস গেইল। আগামী মরশুমে খেলার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি।

এদিন এক সাক্ষাৎকারের ক্রিস গেইল বলেন, “পরের বছর আমি ফিরব। ওদের আমাকে প্রয়োজন। আইপিএলে আমি কলকাতা, বেঙ্গালুরু এবং পাঞ্জাবের হয়ে খেলেছি। তবে বেঙ্গালুরু বা পাঞ্জাবের হয়ে আমি ট্রফি জিততে চাইব। আইপিএলে আমি সব থেকে সফল আরসিবি-র হয়ে। আমি ফের পরীক্ষা দিতে তৈরি। দেখা যাক কী হয়।”

ক্রিস গেইল এখন পর্যন্ত আইপিএলে কলকাতা নাইট রাইডার্স, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের এবং পাঞ্জাব কিংসের হয়ে ক্রিকেট খেলেছেন। ২০১৯ মরশুমটি তাঁর জন্য দুর্দান্ত ছিল। সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় ছয় নম্বরে ছিলেন তিনি। তবে, ২০২০ এবং ২০২১ সালে পাঞ্জাব দলের হয়ে খেলার সময়, দলে জায়গা করাও তাঁর পক্ষে কঠিন হয়ে পড়ে। গেইল গত মরশুমে ১০টি ম্যাচ খেলেছেন, যেখানে তিনি ১২৫.৩২ স্ট্রাইক রেটে ১৯৩ রান করেছেন, যেখানে তিনি ১২৫.৩২ স্ট্রাইক রেটে ১৯৩ রান করেছেন, যেখানে ২০২০ সালে তিনি মাত্র ৭ ম্যাচ খেলে ২৮৮ রান করেছেন।

আরও পড়ুন:RCB: হায়দরাবাদকে ৬৭ রানে হারিয়ে প্লে-অফের রাস্তা কার্যত নিশ্চিত করল আরসিবি

 

 

Previous articleRCB: হায়দরাবাদকে ৬৭ রানে হারিয়ে প্লে-অফের রাস্তা কার্যত নিশ্চিত করল আরসিবি
Next articleপাক সিরিয়ালে রবি ঠাকুরের বাংলা গান, মন কেড়ে নিল আপামর বাঙালির