Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) বৃহস্পতিবার বাংলা দলকে সম্মানিত করল ইস্টবেঙ্গল। ফাইনালে উঠেও অল্পের জন্য সন্তোষ ট্রফি হাতছাড়া হয়েছে বাংলার। টুর্নামেন্টে দুর্দান্ত পারফরম্যান্স করার জন্য গোটা দলকে সম্মানিত করল ইস্টবেঙ্গল ক্লাব।

২) জল্পনার অবসান। ইংল‍্যান্ড টেস্ট দলের কোচ হলেন ব্রেন্ডন ম‍্যাকালাম। বৃহস্পতিবার সন্ধ্যায় টুইট করে এমনটাই জানাল ইংল‍্যান্ড ক্রিকেট। গত অ্যাশেজে ০-৪ হারের পর ফেব্রুয়ারি মাসে ইংল্যান্ড দলের কোচের পদ থেকে সরে দাঁড়ান ক্রিস সিলভারউড।

৩) আগামী বছর থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে শুরু হচ্ছে টি-২০ ক্রিকেট প্রতিযোগিতা। ছয় দলের সেই প্রতিযোগিতায় দল নামানোর কথা সরকারিভাবে ঘোষণা করল শাহরুখ খানের নাইট রাইডার্স গ্রুপ।

৪) ২৪ এবং ২৫ মে ক্রিকেটের নন্দন কাননে দু’বছর পর বসতে চলেছে আইপিএলের আসর। তার আগে তার প্রস্তুতি পর্ব দেখতে বৃহস্পতিবার ইডেনে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রধান এদিন নিজে এসে দেখে গেলেন সব ব্যবস্থা ঠিক মতো হচ্ছে কি না।

৫) জাদেজাকে নিয়ে মুখ খুললেন সিএসকে দলের সিইও কাশী বিশ্বনাথন। বললেন, জাদেজা সিএসকে পরিবারের অংশ, ভবিষ্যতেও তাই থাকবে।

৬) আইপিএলের প্রথম সাক্ষাতে জিতেছিল চেন্নাই সুপার কিংস। দ্বিতীয় সাক্ষাতে মধুর প্রতিশোধ নিল মুম্বই ইন্ডিয়ান্স। ওয়াংখেড়ে স্টেডিয়ামে মহেন্দ্র সিং ধোনির দলকে ৫ উইকেটে হারালেন রোহিত শর্মারা। ফলে আইপিএলের নকআউট পর্বে যাওয়ার পথ কঠিন হল চেন্নাইয়ের।

৭) ইতিহাস তৈরি করল ভারতের পুরুষ ব্যাডমিন্টন দল। ৪৩ বছর পর টমাস কাপের সেমিফাইনালে উঠল তারা। এই প্রথম বার টমাস কাপে পদক নিশ্চিত করল ভারত। সেমিফাইনালে ওঠায় ব্রোঞ্জ পদক নিশ্চিত তাদের।

আরও পড়ুন:Breakfast News: ব্রেকফাস্ট নিউজ

 

 

Previous articleBreakfast News: ব্রেকফাস্ট নিউজ
Next articleঅশনির প্রভাব কাটতেই বঙ্গে শুরু গুমোট গরম