ডাকাতের খপ্পরে মূল্যবান দ্রব্য খোয়া গেল জনপ্রিয় গায়িকার স্বামীর

একটি হিরের আংটি, একটি আইফোন, একটি অ্যাপেল ওয়াচ এবং আরও বেশ কিছু মূল্যবান দ্রব্য চুরি হয়ে গিয়েছে

শনিবার জনপ্রিয় গায়িকা নেহা কক্করের (Neha Kakkar) স্বামী রোহনপ্রীত সিংহ (Rohanpreet Singh)পড়লেন ডাকাতের খপ্পরে। হোটেলের ঘর থেকে তাঁর একাধিক মূল্যবান দ্রব্য ডাকাতি হয়ে গিয়েছে। জানা গিয়েছে, হিমাচল প্রদেশে ছুটি কাটানোর সময় এমন কাণ্ড ঘটেছে তাঁর সঙ্গে।

একাধিক মূল্যবান দ্রব্য খোওয়ালেন নেহার স্বামী রোহনপ্রীত। এক পুলিশ কর্মী এই ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, একটি হিরের আংটি, একটি আইফোন, একটি অ্যাপেল ওয়াচ এবং আরও বেশ কিছু মূল্যবান দ্রব্য চুরি হয়ে গিয়েছে তাঁর।

মান্ডির সুপারিনটেন্ডেন্ট অফ পুলিশ শালিনী অগ্নিহোত্রী জানিয়েছেন যে, পাঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিংহের নগদ সহ একাধিক মূল্যবান দ্রব্য ডাকাতি হয়েছে হোটেলের ঘর থেকে। মান্ডির যে হোটেলে তিনি উঠেছিলেন, সেখানেই ঘটেছে এই কাণ্ড।

প্রসঙ্গত, গত বছরের শেষের দিকে গুঞ্জন রটে যে মা হতে চলেছেন নেহা কক্কর। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই সেখানে নেহা কক্করের বেবি বাম্পের ছবি দেখা যাচ্ছে। যদিও সত্যিটা জানান গায়িকা এবং তাঁর স্বামী। ‘লাইফ অফ কক্করস’ সিরিজের এপিসোড শুরু হচ্ছে,যেখানে কিছু দৃশ্য রয়েছে যার থেকে এই গুঞ্জনের অবতারণা। যদিও ভিডিওর একেবারে শেষে গিয়ে নেহা কক্করের পরিবারের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয় যে, গায়িকা এই মুহূর্তে মা হচ্ছেন না। বরং পছন্দের খাবার অতিরিক্ত খেয়ে ফেলার কারণেই তাঁর ওজন অনেকটা বেড়ে গিয়েছে। পাশাপাশি নেহা কক্কর এবং তাঁর স্বামীও জানান যে, সন্তানের পরিকল্পনা তাঁরা আরও ২ থেকে ৩ বছর পর করবেন।



Previous articleThomas Cup Final: ব্যাডমিন্টনে বিশ্বসেরা ভারত! ইন্দোনেশিয়াকে উড়িয়ে সোনা জয় ভারতের